bangla news

বসন্তে আসছে ‘বসন্ত বিকেল’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১০ ৪:৪২:৫৭ পিএম
'বসন্ত বিকেল'র শুটিংয়ে চিত্রনায়ক শিপন মিত্র ও নবাগত হুমাইরা সুবহা

'বসন্ত বিকেল'র শুটিংয়ে চিত্রনায়ক শিপন মিত্র ও নবাগত হুমাইরা সুবহা

রফিক শিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ সিনেমার শুটিং শুরু হয়েছে। মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাজধানীর উত্তরায় সিনেমাটির প্রথম দিনের শুটিংয়ে অংশ নিয়েছেন চিত্রনায়ক শিপন মিত্র ও নবাগত হুমাইরা সুবহা।

শুটিং শুরুর প্রথম দিন পরিচালক সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করলেন। আগামী বছর ৮ ফেব্রুয়ারি বসন্ত উপলক্ষে ‘বসন্ত বিকেল’ মুক্তি দেবেন বলে জানান তিনি।

এ প্রসঙ্গে পরিচালক রফিক শিকদার বাংলানিউজকে বলেন, আজ থেকে শুটিং শুরু করলাম। কয়েক ধাপে দেশে এবং দেশের বাইরে মিলিয়ে টানা শুটিং চলবে।

'বসন্ত বিকেল'র শুটিংয়ে চিত্রনায়ক শিপন মিত্র ও হুমাইরা সুবহা

‘আমরা আশা করছি আগামী বছরের জানুয়ারিতে সিনেমার কাজ সম্পন্ন করতে পারব। এরপর বসন্ত উপলক্ষে প্রেক্ষাগৃহে ৮ ফেব্রুয়ারি ‘বসন্ত বিকেল’ মুক্তি দেওয়া হবে’, যোগ করেন ‘ভোলাতো যায় না তারে’খ্যাত এই নির্মাতা। 

তিনি আরও জানান, প্রথম ধাপে ঢাকায় ১০ দিন শুটিং চলবে। এরপর ‘বসন্ত বিকেল’ ইউনিট উড়াল দেবে পাবনায়। এরপর থাইল্যান্ডেও সিনেমাটির শুটিং হবে।

গত ২৩ নভেম্বর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফিডিসির) জমকালো আয়োজনে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। 

পাবনা শহরে বেড়ে ওঠা রুদ্র ও চন্দ্রাবতী নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত দুই হিন্দু যুবক ও যুবতীর প্রেমের পরিণতির গল্প নিয়ে নির্মাণ হচ্ছে ‘বসন্ত বিকেল’। এটি রফিক শিকদার পরিচালিত তৃতীয় সিনেমা। শিপন ও সুবাহ ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা তানভীর তনু।
'বসন্ত বিকেল'র শুটিংয়ে শিপন মিত্র, হুমাইরা সুবহা ও রফিক শিকদার

আরবিএস টেক লিমিটেডের প্রথম প্রযোজিত সিনেমা ‘বসন্ত বিকেল’। পরিচালক রফিক শিকদার একই সঙ্গে এ সিনেমার গল্পকার, সংলাপ রচয়িতা এবং চিত্রনাট্যকার। চলচ্চিত্রটি প্রযোজনা করছেন সামসুজ্জামান রিমন।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-10 16:42:57