bangla news

কলকাতা থেকে প্রকাশ পাচ্ছে সুমন-বৃষ্টির দ্বৈতগান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১০ ১:৩৫:১৪ পিএম
এফ এ সুমন ও বৃষ্টি

এফ এ সুমন ও বৃষ্টি

জনপ্রিয়তার ধারাবাহিকতা ধরে রেখে গান করে আসছেন সংগীতশিল্পী এফ এ সুমন। ‘ভিতর কান্দে’ শিরোনামের গান দিয়ে শ্রোতামহলে পরিচিতি পান সময়ের জনপ্রিয় এই গায়ক-সংগীত পরিচালক। এরপর একে একে ‘যাদুরে’, ‘মন মুনিয়া’, ‘দরদীয়া’, ‘সখীরে’, ‘বন্ধুরে তোর বুকের ভিতর’সহ আরও বেশ কিছু জনপ্রিয় গান উপহার দেন এফ এ সুমন।

এবার কলকাতা থেকে প্রকাশে পাচ্ছে জনপ্রিয় গায়কের নতুন গান-ভিডিও। দ্বৈতকণ্ঠের গানটি তার সঙ্গে গেয়েছেন সুমাইয়া বৃষ্টি। গানের শিরোনাম ‘ভালোবেসে যাবো তোমাকে’। আহমেদ রিজভীর কথায় রোমান্টিক ঘরানার এই গানটি গাওয়ার পাশাপাশি সুর-সংগীতায়োজন করেছেন এফ এ সুমন নিজেই।

এই গান প্রসঙ্গে এফ এ সুমন বলেন, ‘প্রথমবারের মতো দেশের বাইরে থেকে গান প্রকাশ পাচ্ছে, তাই খুব ভালো লাগছে। এটা অবশ্য কলকাতার শ্রোতাদের ভালোবাসার কারণেই সম্ভব হয়েছে। কারণ বিগত কয়েক বছর ধরে আমি পশ্চিমবঙ্গে নিয়মিত কনসার্ট করে আসছি। সেখানে আমার অসংখ্য ভক্ত-অনুরাগী তৈরি হয়েছে।

‘যে কারণে সেখানের মানুষের ভালোবাসা থেকেই কলকাতার স্বনামখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান ‘গ্রিবস মিউজিক বাংলা’ আমার কণ্ঠের এই গানটি প্রকাশের ইচ্ছে পোষণ করে। আমিও তাদের চাহিদা অনুযায়ী ভালো একটি গান দাঁড় করানোর চেষ্টা করেছি। আমার বিশ্বাস, গানটি দুই বাংলার শ্রোতাদের মধ্যে ভালোলাগা তৈরি করবে।’

এরই মধ্যে গানটির গল্পনির্ভর ভিডিও তৈরি হয়েছে। শিলিগুড়ি এবং আসামের মনোরম লোকেশনে গানটি ভিডিও তৈরি করেছেন দ্বীপক বন্দোপাধ্যায়। এতে মডেল হয়েছেন আইয়ুস এবং শুভাংকী।

শুক্রবার (১৩ ডিসেম্বর) গ্রিবস মিউজিক বাংলা’র ইউটিউব চ্যানেলে গান-ভিডিও ‘ভালোবেসে যাবো তোমাকে’ প্রকাশ পাবে বলে এফ এ সুমন জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-10 13:35:14