ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

তাসকিনের ‘ক্যাসিনো’র ফার্স্টলুক প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৯
তাসকিনের ‘ক্যাসিনো’র ফার্স্টলুক প্রকাশ

প্রথমবার সৈকত নাসিরের পরিচালনায় অভিনয় করছেন অভিনেতা তাসকিন আহমেদ। এই নির্মাতার ‘ক্যাসিনো’ সিনেমায় যুবরাজ চরিত্রে দেখা যাবে তাকে।

রোববার (০৮ ডিসেম্বর) রাতে সিনেমাটির একটি পোস্টার প্রকাশ পেয়েছে। এতে এককভাবে হাজির হয়েছেন তাসকিন।

কালো ব্লেজার গায়ে আগ্রাসী চাহনিতে দেখা যাচ্ছে তাকে।

পোস্টারটি নিয়ে তাসকিন বাংলানিউজকে বলেন, যে ক্যাসিনো নিয়ে সিনেমাটির গল্প এগিয়ে যাবে, এই ক্যাসিনোটি মূলত যুবরাজের। তাই চরিত্রের সঙ্গে মিল রেখেই আমার ফার্স্টলুক পোস্টারটি করা হয়েছে। এই লুকেই দর্শক আমাকে সিনেমাটিতে দেখবেন।  

‘‘গত মাসে ‘ক্যাসিনো’র শুটিং শুরু করেছি। মাঝে কয়েকদিন বিরতি দিয়ে আবার শুটিংয়ে অংশ নেব। সিনেমাটির গল্পে টানটান উত্তেজনা রয়েছে। এটি সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস। ’’

গত ২৪ নভেম্বর ঢাকায় ‘ক্যাসিনো’র শুটিং শুরু হয়। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) জসিম ফ্লোরে ক্যাসিনোর বড় সেট করে সিনেমাটির শুটিং চলছে।  

এতে আরও অভিনয় করছেন নিরব হোসেন ও শবনম বুবলী। বুবলী এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবার শাকিব খান ছাড়া অন্য কোনো নায়কের সঙ্গে জুটি বাঁধলেন।

‘ক্যাসিনো’ ছাড়াও তাসকিনের হাতে বর্তমানে ‘মিশন এক্সট্রিম’, ‘শান’, ‘অপারেশন সুন্দরবন’, ‘ঢাকা ২০৪০’, ‘ওস্তাদ’ ও ‘গিরগিটি’ সিনেমা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।