bangla news

প্রধানমন্ত্রীর সঙ্গে সালমান-ক্যাটরিনার সাক্ষাৎ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৮ ১০:১৩:২৩ পিএম
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন সালমান-ক্যাটরিনা

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন সালমান-ক্যাটরিনা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল) উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে হাজির হয়ে এবারের আসরের উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী। 

উদ্বোধনী পর্ব শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিপিএলের সঙ্গে জড়িয়ে থাকা সবাইকে আন্তরিক শুভেচ্ছা-অভিনন্দন জানান। একইসঙ্গে তিনি সাফল্য কামনা করেছেন বৃহৎ এই আয়োজনের।

এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন বলিউড অভিনেতা সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। রাত ৮টা ৩০ মিনিটে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের প্রেসিডেন্ট বক্সের সামনে তাদের দেখা যায়।

এবারের আসরে নৃত্য পরিবেশন করতে ঢাকায় এসেছেন সালমান-ক্যাটরিনা। বলিউডের জনপ্রিয় কয়েকটি গানের তালে নাচবেন তারা।

জানা গেছে, রাত ৯টা ৩৫ মিনিটে ক্যাটরিনার পরিবেশনা শেষে ১০টায় হবে সালমানের পরিবেশনা। এরপর রাত ১০টা ২০ মিনিটে একসঙ্গে নাচবেন দু’জনে।

উদ্বোধনী অনুষ্ঠানে শুরুতে গান গেয়েছেন ‘ডি-রকস্টার’ শুভ ও ‘পাওয়ার ভয়েস’ তারকা রেশমি। এরপর মঞ্চে উঠেন নগরবাউল জেমস।

স্বকীয় গায়কিতে জেমস তার জনপ্রিয় গান ‘সুলতানা বিবিয়ানা’, ‘মা’, ‘সুন্দরীতমা’, ‘চল চলে’, এই চারটি গান গেয়ে দর্শক মাতিয়ে বিদায় নেন। এরপর মঞ্চে উঠেন সংগীতশিল্পী সনু নিগম। নিজের জনপ্রিয় গানের পাশাপাশি বাংলাদেশের মানুষের প্রতি সম্মান ও ভালোবাসা জানিয়ে তিনি গান ‘ধনধান্য পুষ্পভরা আমাদের এই বসুন্ধরা’ ও ‘শোনো একটি মুজিবরের থেকে লক্ষ মুজিবরের কণ্ঠস্বরের ধ্বনি প্রতিধ্বনি’ শিরোনামের গান দু’টি। তার কণ্ঠের গান দু’টি শুনে বেশ উচ্ছ্বসিত হতে দেখা গেছে প্রধানমন্ত্রীকে। সনু নিগমের পরিবেশনার পরে মঞ্চে উঠেন কৈলাস খের। 

এর আগে উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে মঞ্চে আসেন ‘ডি রক স্টার’খ্যাত শুভ। এরপর রেশমি মির্জা।

বাংলাদেশ সময়: ২২১২ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
ওএফবি /এসএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বিনোদন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-08 22:13:23