ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

বিনোদন

বিপিএল উদ্বোধনীতে সালমান খান ও ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৯
বিপিএল উদ্বোধনীতে সালমান খান ও ক্যাটরিনা কাইফ

বাংলাদেশের ঘরের মাঠে সবচেয়ে জাঁকজমকপূর্ণ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট বঙ্গবন্ধু বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) উদ্বোধনী অনুষ্ঠান শুরু হচ্ছে আর কিছুক্ষণ পরেই। এই অনুষ্ঠানে পারফর্ম করবেন দেশের সংগীতশিল্পী জেমস, মমতাজ এবং ভারতের সনু নিগম, কৈলাস খের, সালমান খান ও ক্যাটরিনা কাইফ। 

গানে, আনন্দে ও বিনোদনে ভরপুর করে সাজানো হয়েছে বিপিএল’র উদ্বোধনী। রোববার সন্ধ্যা ছয়টায় বিপিএলের মঞ্চে প্রথমেই দেখা যাবে রকস্টার জেমসকে।

এরপর লোকসংগীতসম্রাজ্ঞী মমতাজ মঞ্চে আসবেন সন্ধ্যা সাড়ে ছয়টায়।  

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিপিএল উদ্বোধন করতে আসবেন সন্ধ্যা সাতটায়।  

উদ্বোধনের পর আবারও গান নিয়ে আসবেন ভারতীয় সংগীতশিল্পী সনু নিগম। কৈলাস খের অনুসরণ করবেন সনু নিগমকে।  

সবচেয়ে আকর্ষণীয় পারফরম্যান্স নিয়ে আসবেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। তারা রোববার সকালেই ঢাকায় এসে পৌঁছেছেন।  

প্রথমেই মঞ্চ আলোকিত করে পারফরম্যান্স নিয়ে আসবেন ক্যাটরিনা। তারপর মঞ্চে আসবেন বহুল প্রতীক্ষিত তারকা সালমান খান। সল্লু তার একক প্রদর্শনীর পর ক্যাটের সঙ্গেও দ্বৈত পারফর্ম করবেন।

এবার বিপিএলে উৎসাহ-উদ্দীপনা ও জাঁকজমকের একবিন্দুও ঘাটতি রাখছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তারই অংশ হিসেবে তুমুল জনপ্রিয় সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনাকে আমন্ত্রণ জানানো হয়েছে উদ্বোধনীতে।  

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa