ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ডোনাল্ড ট্রাম্পের বায়োপিকে অভিনয় করতে চাই: সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৯
ডোনাল্ড ট্রাম্পের বায়োপিকে অভিনয় করতে চাই: সঞ্জয় দত্ত কপিল শর্মা শো’তে সঞ্জয় দত্ত

জনপ্রিয় কপিল শর্মা শো’তে উপস্থিত হয়ে ‘পানিপথ’ অভিনেতা সঞ্জয় দত্ত জানালেন, তিনি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বায়োপিকে অভিনয় করতে চান। তিনি আরও জানান, ছোটকালে মা-বাবার স্বাক্ষর নকল করে জুতাপেটাও খেয়েছেন তিনি।

শনিবার (৭ ডিসেম্বর) কপিল শর্মা শো’তে উপস্থিত হন ‘পানিপথ’ তারকা সঞ্জয় দত্ত, কৃতি শ্যানন ও এর পরিচালক আশুতোষ গোয়ারিকর। তারা সিনেমাটির শুটিংয়ের অভিজ্ঞতার কথা জানান দর্শকদের।

সেইসঙ্গে নিজের ব্যক্তিগত জীবনের অনেক কথাই প্রকাশ করেন ‘মুন্নাভাই’খ্যাত সঞ্জয় দত্ত।

কপিল শর্মা শো’তে উপস্থিত সঞ্জয় দত্ত, কৃতি শ্যানন ও আশুতোষ গোয়ারিকর

শুরুতেই সঞ্জয় দত্ত তার ছেলেবেলার কিছু অজানা ও মজার ঘটনা কপিল শর্মার কাছে প্রকাশ করেন। তিনি জানান, ছোটকালে মা-বাবার স্বাক্ষর নকল করে অ্যাসাইনমেন্ট জমা দিতেন স্কুলে, আর শিক্ষকের স্বাক্ষর নকল করে প্রতিবেদন দেখাতেন মা-বাবাকে। পড়াশুনায় তিনি নাকি খুবই খারাপ ছিলেন। আর এজন্য তার বাবা তাকে বেল্ট দিয়ে মারতেন আর মা মারতেন তার স্যান্ডেল দিয়ে।

এরমধ্যে কৃতি শ্যানন জানান, ‘পানিপথ’ সঞ্জয় দত্তের ২০০তম সিনেমা। কপিল শর্মা জিজ্ঞাসা করেন, এরপর আপনি কোন ধরনের সিনেমায় কাজ করতে চান? সঞ্জয়ের চমকপ্রদ উত্তর, তিনি ডোনাল্ড ট্রাম্পের বায়োপিকে অভিনয় করতে চান। তার মতে, ট্রাম্প একজন ‘বিন্দাস’ ব্যক্তি। তার মনে যা আসে তিনি তাই বলেন।  

সঞ্জয় দত্তের দারুণ কিছু গান পারফর্ম করা হয় শো’তে

কপিল শর্মার সঙ্গে অভিজ্ঞতা ভাগ করেন কৃতি শ্যাননও। তিনি জানান, ৯ গজের শাড়ি পরে নৃত্য করা ও মারপিটের দৃশ্যে অভিনয় করা তার জন্য যথেষ্ট ঝামেলার ব্যাপার ছিল।  

শোনা যায়, অজয় দেবগণ নাকি সঞ্জয় দত্তের ব্যক্তিগত ডাক্তার। এ বিষয়ে কপিল শর্মা প্রশ্ন করলে সঞ্জয় দত্ত ব্যাপারটা নিশ্চিত করেন। তিনি জানান, হোমিওপ্যাথিক মেডিসিনের ওপর অজয় দেবগণের অগাধ জ্ঞান আছে। আর তিনি তার ঘনিষ্ঠ বন্ধুদের এ বিষয়ে কার্যকর পরামর্শও দিয়ে থাকেন।  

আশুতোষ গোয়ারিকর পরিচালিত ‘পানিপথ’ সিনেমাটি ৬ ডিসেম্বর মুক্তি পেয়েছে। মুক্তির প্রথম দিনে সিনেমাটি আয় করেছে চার কোটি রুপির বেশি।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।