ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বলিউডের মেকআপ আর্টিস্ট সুভাষের মৃত্যুতে শোকাহত তারকারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৯
বলিউডের মেকআপ আর্টিস্ট সুভাষের মৃত্যুতে শোকাহত তারকারা

বলিউডের অন্যতম সেরা মেকআপ আর্টিস্ট সুভাষ ভগল ক্যান্সারে আক্রান্ত হয়ে শুক্রবার (০৬ ডিসেম্বর) মুম্বাইয়ে মারা গেছেন। তাকে সবাই আদর করে ডাকতেন ‘সুব্বু’ বলে। জনপ্রিয় এই আর্টিস্টের জন্য শোক প্রকাশ করেছেন ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, মাধুরী দীক্ষিত, পূজা হেগড়েসহ আরও অনেক বলিউড তারকা।

সুব্বুর সঙ্গের এই ছবিটি শেয়ার করে তাকে শ্রদ্ধাভরে স্মরণ করেছেন ক্যাটরিনা কাইফ

সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ লেখেন, ‘এ অনেক বড় ক্ষতি, অপ্রত্যাশিত, বিশ্বাস করতে পারছি না। অসাধারণ প্রতিভাধর ছিলেন তিনি।

তিনিই প্রথম মেকআপ আর্টিস্ট যার সঙ্গে আমি এতদিন কাজ করেছি, আমাকে অনেক কিছু শিখিয়েছেন। খুব সাদাসিধে ও শান্ত প্রকৃতির এই মানুষটা কখনো অন্য কারও বিষয়ে কথা বলতেন না।  আপনার চেহারাকে বদলে দিয়ে তিনি এমন রূপ বের করে আনতেন যা আপনি নিজে কল্পনাও করতে পারবেন না। খুব তাড়াতাড়িই চলে গেলেন তিনি। আর কথা হবে না আপনার সাথে সুব্বু, বিশ্বাস করতে কষ্ট হচ্ছে। আপনার অভাব অনুভব করব। ভালো থাকবেন সুব্বু। ’

সুব্বুর সঙ্গে আনুশকা শর্মা

আনুশকা শর্মা লেখেন, তিনি দেশের অন্যতম জনপ্রিয় ও সম্মানিত মেকআপ আর্টিস্ট। তিনি আমাকে তার জাদুকরি ছোঁয়ায় আরও সুন্দর করে তুলতেন। তার দারুণ কাজগুলোর জন্য তিনি চিরস্মরণীয় হয়ে থাকবেন।

‘আমার হৃদয়ের গভীর থেকে সুব্বুর পরিবারকে সমবেদনা জানাই। তিনি একেবারেই ব্যতিক্রমী মেকআপ আর্টিস্ট ছিলেন। তার হাতে জাদু ছিল। আমরা প্রিয় একজন বন্ধু হারিয়েছি,’ লেখেন মাধুরী দীক্ষিত।

সুভাষের সঙ্গে পূজা হেগড়ে।  ছবি: পূজা হেগড়ের ইন্সটাগ্রাম থেকে

পূজা হেগড়ে লেখেন, সুন্দর হৃদয়ের এই মানুষটার মৃত্যুসংবাদ শুনে আমার হৃদয় কতটা ভেড়ে পড়েছে তা বোঝাতে পারব না। তিনি আমাকে অনেক কিছু শিখিয়েছেন। আমার ভেতরের সম্ভাবনাকে তিনি খুঁজে পেয়েছিলেন।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।