ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

বিনোদন

বিজয় দিবসে দীপু হাজরার ‘সেই আমি’   

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৯
বিজয় দিবসে দীপু হাজরার ‘সেই আমি’   

প্রায় দশ বছর ধরে নাটক নির্মাণ করে আসছেন নির্মাতা দীপু হাজরা। এই সময়ে তিনি নির্মাণ করেছেন দর্শকনন্দিত বহু নাটক, টেলিফিল্ম ও ধারাবাহিক।

নানান গল্পের নাটক নির্মান করলেও এই প্রথম  তিনি ‘সেই আমি’ নামে বিজয় দিবসের একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন, যেটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন ড. মইনুল খান।

বিজয় দিবসের টেলিফিল্ম নির্মাণ প্রসঙ্গে দীপু হাজরা বাংলানিউজকে বলেন, ‘এই টেলিফিল্মের গল্পটি আমার কাছে বেশ ভালো লেগেছে, তাই কাজটি করা।

মুক্তিযুদ্ধের অনেক বিষয় নিয়ে কাজ করা হলেও প্রথমবার এই টেলিফিল্মটির মাধ্যমে মুক্তিযুদ্ধে বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের আত্মত্যাগের বার্তা নিয়ে কাজ করেছি। মূলত জাহাঙ্গীরকে ঘিরেই গল্পটি আবর্তিত হয়েছে। এমন একটি টেলিফিল্ম করতে পেরে গর্বেবোধ করছি। ’

টেলিফিল্মটিতে অভিনয় করেছেন- রুনা খান, নাজনীন হাসান চুমকী, আরমান পারভেজ মুরাদ, আজম খান, সায়েম সামাদসহ অনেকে।  

টেলিফিল্মটি চ্যানেল আইয়ের বিজয় দিবসের অনুষ্ঠানমালায় শুক্রবার (১৩ ডিসেম্বর) দুপুর ২টা ৪৫ মিনিটে প্রচার হবে।
এদিকে দীপু হাজরার নির্মিত আলোচত নাটকগুলোর মধ্যে- ইলু ইলু, শাপলা ষ্টুডিও, জিন্না কসাই, কুত্তা চোর, ভোঁদাই, কাঁক, ছবির দেশে কবিতার দেশে, লাভ রশিদ, গান মজিদ, মফিজ বি, এসসি, মেন্টাল ফেমেলি, হেপি ফেমেলি, ভাগের মা, জয়েন ফ্যামিলি অন্যতম।  

এছাড়া থ্রি কমরেডস নামের ১০৭ পর্বের একটি ধারাবাহিক নাটক তিনি নির্মাণ করেন তিনি, যেটি একুশে টেলিভিশনে প্রচারিত হয়।  

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa