ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

বিনোদন

বান্দরবানে স্কুল-কলেজের শিক্ষার্থীরা দেখলেন ‘গোয়েন্দাগিরি’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৯
বান্দরবানে স্কুল-কলেজের শিক্ষার্থীরা দেখলেন ‘গোয়েন্দাগিরি’  ‘গোয়েন্দাগিরি’ সিনেমার একটি দৃশ্য

বান্দরবান শহরে প্রদর্শিত হলো নাসিম সাহনিক পরিচালিত সিনেমা ‘গোয়েন্দাগিরি’। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বান্দরবান শহরের জেলা প্রশাসকের কার্যালয়ে বিশেষ ব্যবস্থায় বিকাল ৫টায় শুরু হয় প্রদর্শনী।

বান্দরবান জেলার  অতিরিক্ত প্রশাসক এই বিশেষ প্রদর্শনীর উদ্বোধন করেন। ওইদিন সেখানকার বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের সঙ্গে তরুণ সংস্কৃতিকপ্রেমীসহ রাঙ্গামাটি, খাগড়াছড়ি এবং কক্সবাজার থেকে আসা পর্যটকেরা বেশ আনন্দের সঙ্গে সিনেমাটি উপভোগ করেন।

উপস্থিতির সংখ্যা ছিল প্রায় পাঁচশত।

সিনেমাটির নির্মাতা নাসিম সাহনিক বান্দরবান শহরের এই বিশেষ প্রদর্শনীতে উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য দেন। মামুনুর ইসলাম প্রযোজিত চলচ্চিত্রটির পরিবেশনায় আছে আম্মাজান ফিল্মস। আর ডিজিটাল পার্টনার হিসেবে আছে ইমপ্রেস টেলিফিল্ম।

চলতি বছরের ২৬ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘গোয়েন্দগিরি’। এরপর গত ঈদুল আযহায় চ্যানেল আইয়ে সিনেমাটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়।

‘গোয়েন্দাগিরি’ নাসিম সাহনিকের ক্যারিয়ারের প্রথম সিনেমা । এক দল শখের গোয়েন্দাদের সাহসী অভিযান দেখানো হয়েছে সিনেমাটিতে। ভূতুড়ে এক জমিদার বাড়ির রহস্য নিয়ে কাজ করে তারা। থ্রিলারধর্মী এই গল্পে সায়েন্স ফিকশনেরও ছোঁয়া রয়েছে।  

চলচ্চিত্রটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- শম্পা হাসনাইন, কল্যাণ কোরাইয়া, মিম চৌধুরী, সীমান্ত আহমেদ, কচি খন্দকার, তারেক মাহমুদ, টুটুল চৌধুরী, শিখা খান, তানিয়া বৃষ্টি, ইশরাত চৈতি, প্রিন্স প্রমুখ।
 
নির্মাতা জানিয়েছেন, শিগগিরই আরও কিছু জেলায় গোয়েন্দাগিরি’র বিশেষ প্রদর্শনী হবে।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa