bangla news

সালমার ‘ডিপ্লোমা ইন হাইয়ার স্টাডিজ’ অর্জন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৭ ১২:২৮:৩৬ পিএম
সালমা

সালমা

যুক্তরাজ্যের বিপিপি বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে ‘ডিপ্লোমা ইন হাইয়ার স্টাডিজ’ অর্জন করলেন কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। নানা প্রতিকূল অবস্থার মধ্যেও শিক্ষা জীবনের এমন সফলতায় বেশ উচ্ছ্বসিত সালমা।

সালমা বলেন, ‘সত্যিই আমি আজ আনন্দিত। শত ব্যস্ততার মধ্যেও পড়াশোনা চালিয়ে যেতে পেরেছি। আর এই অর্জন সম্ভব হয়েছে, আমার স্বামী সানাউল্লাহ নূর সাগরের উৎসাহে। আমি বিশ্বাস করি, এমন স্বামী থাকলে মেয়েরা ঘরকুনো হয়ে নয়, মাথা উচু করে সমাজে কাজ করতে পারবে।’

শিক্ষা জীবনের এমন আনন্দের খবরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিক পোস্টও দিয়েছেন সালমা।

এদিকে সম্প্রতি ‘প্রেম রসে মজাইয়া’ শিরোনামেন একটি লোকগানের কণ্ঠ দিয়েছেন সালমা। মাহমুদ মুরাদের কথায় গানটির সুর-সংগীতায়োজন করেছেন আকাশ মাহমুদ। এছাড়া আরও বেশ কয়েকটি নতুন গানের কাজ তার হাতে রয়েছে।

এছাড়া শিশুদের জন্য কাজ করার লক্ষ্যে সালমা গড়ে তুলেছেন ‘সাফিয়া ফাউন্ডেশন ফর এডুকেশনাল ডেভেলপমেন্ট’। চলতি বছরের ২৮ অক্টোবর ময়মনসিংহের হালুয়াঘাট বড়দাসপাড়ায় ৩০০ শিশুকে শিক্ষা উপকরণ, খাদ্যসামগ্রী ও খেলাধুলার সরঞ্জাম প্রদানের মধ্য দিয়ে এর যাত্রা শুরু হয়। 

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-07 12:28:36