bangla news

সৃজিতকে অভিনন্দন অনুপমের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৬ ৭:৫০:১৬ পিএম
অনুপম-সৃজিত

অনুপম-সৃজিত

দীর্ঘ আলোচনা-সমালোচনা তথা প্রেমের গোপনীয়তা ভেঙে দুইয়ে মিলে এক হচ্ছেন পশ্চিমবঙ্গের নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় দক্ষিণ কলকাতায় সৃজিত মুখার্জির বাসায় রেজিস্ট্রি করে তারা একে অপরকে জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করছেন। একবারেই ঘরোয়া আয়োজনে হচ্ছে তাদের বিয়ে। দুই পরিবারের মানুষজন আর ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু থাকছেন। বিয়ের পর বাইরে একটি হোটেলে সবাই মিলে রাতের খাবার খাবেন। বিয়ের বিষয়টি নিয়ে পশ্চিবঙ্গের বেশ কয়েকটি সংবাদ মাধ্যমের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের অভিমত প্রকাশ করেছেন সৃজিত-মিথিলা।

এদিকে জীবনের নতুন অধ্যায় শুরুর আগে সৃজিতকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজের মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়। ফেসবুক পোস্টে জনপ্রিয় এই গায়ক লেখেন, ‘বলার অপেক্ষা রাখে না, কে আজ বিয়ে করছেন। সৃজিতদার জীবনে বসন্ত এসে গেছে! অভিনন্দন কমরেড!’

এদিকে মিথিলা-সৃজিতের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই। তবে দু’জন সম্পর্কটাকে বরাবরই বন্ধুত্ব বলে দাবি করে আসছিলেন। এবার সব জল্পনার অবসান ঘটালেন তারা।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৯
ওএফবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   বিনোদন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-06 19:50:16