bangla news

খোদার কসম জান, আমি ভালোবেসেছি তোমায়: মিথিলাকে সৃজিত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৬ ৩:৪১:৪১ পিএম
সৃজিত ও মিথিলা। ছবি: সৃজিতের টুইটার অ্যাকাউন্ট থেকে

সৃজিত ও মিথিলা। ছবি: সৃজিতের টুইটার অ্যাকাউন্ট থেকে

আজ মিথিলা ও সৃজিতের বিয়ে। আর বিয়ের দিনে ‘জাতিস্মর’ সিনেমায় কবির সুমনের গাওয়া একটি গানের কয়েকটি লাইন মিথিলাকে উৎসর্গ  করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবেগঘন পোস্ট দিয়েছেন সৃজিত মুখার্জি।

 

 

গীতিকাব্যের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ দারুণ একটি সাদাকালো ছবিও শেয়ার করেছেন তিনি। ছবিতে দেখা যায়, সৃজিত ও মিথিলা একটি নদীর ঘাটে দাঁড়িয়ে বয়ে চলা স্রোতের ঢেউ দেখছেন।

কবির সুমনের কণ্ঠের সেই গীতিকবিতার কয়েকটি লাইন হচ্ছে-

“প্রথম আলোয় ফেরা, আঁধার পেরিয়ে এসে আমি 
অচেনা নদীর স্রোতে, চেনা চেনা ঘাট দেখে নামি 
চেনা তবু চেনা নয়, এভাবেই স্রোত বয়ে যায় 
খোদার কসম জান, আমি ভালোবেসেছি তোমায়...”

বিয়ের দিনে এমন গীতিকাব্যটি সত্যিই তার ভালোলাগার দারুণ পরিশীলিত প্রকাশ। আর সঙ্গে সঙ্গে অগণিত ভক্ত-অনুরাগী তাদেরকে শুভেচ্ছায় সিক্ত করেন। একজন ভক্ত সৃজিতকে লেখেন, ‘শেষমেশ বাংলাদেশের জামাই-ই হলে। খুবববব ভালো লাগছে সুখবরটা শুনে। অনেক শুভ কামনা শুভেচ্ছা রইল। ভালো থেকো।’

দীর্ঘদিন ডুবে ডুবে জল খাচ্ছিলেন ভারতের বাংলা সিনেমার প্রখ্যাত পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। অবশেষে প্রেমের পাঠ চুকিয়ে তারা এবার গাঁটছড়া বাঁধছেন। 

বিয়ের জন্য মিথিলার বাবা-মা ও পরিবারের সদস্যরা কলকাতায় গিয়েছেন। মিথিলার মেয়ে আইরাও সঙ্গে রয়েছে। আর সৃজিতের পক্ষ থেকে বিয়ের সময় উপস্থিত থাকবেন টলিউড তারকা রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম ও পিয়া।

আরও পড়ুন: সন্ধ্যায় বিয়ের পিঁড়িতে বসছেন মিথিলা-সৃজিত!

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৯
এমকেআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-06 15:41:41