bangla news

‘বিশ্বসুন্দরী’র রোমান্টিক গান নিয়ে হাজির সিয়াম-পরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৫ ৯:৪৭:৫৩ পিএম
‘তুই কি আমার হবি রে’ গানের দৃশ্যে সিয়াম ও পরীমনি

‘তুই কি আমার হবি রে’ গানের দৃশ্যে সিয়াম ও পরীমনি

চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমার মধ্য দিয়ে প্রথমবার জুটি বেঁধে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পরীমনি। ডিসেম্বরেই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাতে প্রকাশ পেয়েছে সিনেমাটির ‘তুই কি আমার হবি রে’ শিরোনামের রোমান্টিক ভিডিও গান। এতে সিয়াম-পরীর রসায়ন বেশ জমে উঠেছে। 

মাছরাঙা টেলিভিশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে এবং জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব ও ফেসবুক পেজে এক যোগে প্রকাশ পেয়েছে গানটি। 

‘রাতের সব তারা আছে দিনের গভীরে/ বুকের মাঝে মন যেখানে, রাখবো তোকে সেখানে/ তুই কি আমার হবি রে?’- গানটির এমন কথা লিখেছেন কবির বকুল। কণ্ঠ দিয়েছেন এ সময়ের গানের সফল জুটি কনা ও ইমরান। সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল নিজেই। নৃত্য পরিচালনা করেছেন সুমন রহমান। 

গানটি প্রসঙ্গে কনা বলেন, ‘তুই কি আমার হবি রে’ গানটি গাওয়ার পর থেকে মনে হচ্ছে শ্রোতারা খুব বেশি পছন্দ করবেন। আমার এ বছর গাওয়া গানগুলোর মধ্যে সবচেয়ে পছন্দের গানের মধ্যে এটি অন্যতম। 

ইমরান বলেন, পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী গীতিকার কবির বকুল খুব সুন্দর করে গানটি লিখেছেন। তাছাড়া পরীমনি ও সিয়াম জুটির রসায়ন দেখে আমি মন্ত্রমুগ্ধ হয়ে পড়েছি।

সিনেমাটির সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, পাঁচ দিন ধরে এ গানটির চিত্রধারণ হয়েছে বান্দরবানের নীলগিরি থেকে শুরু করে কক্সবাজার, ঢাকাসহ দেশের বিভিন্ন মনোরম লোকেশনে।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র সম্প্রচার সহযোগী মাছরাঙা টেলিভিশন। পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া। সেন্সর ছাড়পত্র পেলেই সিনেমাটির মুক্তির নির্দিষ্ট তারিখ ঘোষণা করা হবে বলে জানিয়েছে প্রযোজনা সংস্থা।

**‘তুই কি আমার হবি রে’ গান
বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-05 21:47:53