ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

বিনোদন

করণ জোহরের নতুন সিনেমায় দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৯ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৯
করণ জোহরের নতুন সিনেমায় দীপিকা পাড়ুকোন

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন বর্তমানে তার পরবর্তী সিনেমা ‘ছাপাক’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। মেঘনা গুলজার পরিচালিত এতে বিক্রান্ত ম্যাসির বিপরীতে অভিনয় করছেন তিনি। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবন থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমাটি নির্মিত হচ্ছে।

এছাড়া দীপিকা বলিউডের নামজাদা প্রযোজক করণ জোহরের নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন।  

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সম্প্রতি ‘পদ্মাবত’খ্যাত এই তারকা করণের অফিসে গিয়ে নতুন সিনেমার গল্প শুনেছেন এবং সেটি পছন্দ করেছেন।

এতে অভিনয় করার ব্যাপারেও তিনি সম্মতি দিয়েছেন।  

নারী কেন্দ্রিক গল্পে সিনেমাটি নির্মিত হবে। দীপিকা ছাড়াও এতে আরেকজন অভিনেত্রী থাকবেন। তবে তাকে এখনো ঠিক করা হয়নি। পরিচালক শাকুন বাত্রার সিনেমাটি পরিচালনা করার কথা রয়েছে।

এদিকে, কবির খানের ‘৮৩’ সিনেমায় ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার কপিল দেবের স্ত্রী রোমি দেবের চরিত্রে হাজির হতে যাচ্ছেন দীপিকা। ‘ছাপক’র শুটিং শেষ হওয়ার পর এই অভিনেত্রী শুরু করবেন লাভ রঞ্জন পরিচালিত নাম ঠিক না হওয়া রোমান্টিক সিনেমার কাজ। এতে তিনি আবারো জুটি বাঁধবেন ‘সাবেক প্রেমিক’ রণবীর সিংয়ের সঙ্গে।  

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa