bangla news

বছরের শীর্ষ তিন বলিউড তারকা প্রিয়াঙ্কা, দিশা ও ঋত্বিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৫ ৬:১২:১৬ পিএম
প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, ঋত্বিক রোশন ও  দিশা পাটানি

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, ঋত্বিক রোশন ও দিশা পাটানি

২০১৯ সালে ভারতীয় শীর্ষ ১০ তারকার মধ্যে প্রথম অবস্থানে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। এছাড়া দ্বিতীয় ও তৃতীয় অবস্থানে যথাক্রমে রয়েছেন অভিনেত্রী দিশা পাটানি ও অভিনেতা ঋত্বিক রোশন।

বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) এমন তালিকা প্রকাশ করেছে ইন্টারনেট মুভি ডেটাবেজ (আইএমডিবি)। ভারতীয় সিনেমা, টেলিভিশন ও ওয়েব সিরিজ থেকে প্রাপ্ত স্টারমিটার র‍্যাংকিংয়ের ভিত্তিতে এ তালিকা প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।
 
প্রতি মাসে আইএমডিবি’তে ২০ কোটি ভিজিটর প্রবেশ করেন। তালিকায় এমন তারকারাই স্থান পেয়েছেন, যারা সারা বছর আইএমডিবি’র সাপ্তাহিক স্টারমিটার চার্টে ধারাবাহিকভাবে সর্বোচ্চ স্থানে ছিলেন।

ভিজিটের ভিত্তিতে প্রথম স্থান অর্জন করেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। চলতি বছর তার ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমাটি মুক্তি পায়। এদিকে সালমান খানের বিপরীতে ‘ভারত’ সিনেমায় দিশা পাটানিকে উপস্থিত হতে দেখা গেছে। তিনি রয়েছেন দ্বিতীয় অবস্থানে। আর বছরের অন্যতম ব্লকবাস্টার সিনেমা ‘ওয়ার’ উপহার দিয়ে তৃতীয় হয়েছেন ঋত্বিক রোশন। 

সবচেয়ে বেশি ভিউর দিক থেকে কিয়ারা আদবানী রয়েছেন চতুর্থ অবস্থানে। সুপারস্টার অক্ষয় কুমার ও সালমান খান পঞ্চম ও ষষ্ঠ অবস্থান দখল করে নিয়েছেন। 

তালিকার সপ্তম অবস্থানে আলিয়া ভাট, অষ্টম অবস্থানে ক্যাটরিনা কাইফ, নবম অবস্থানে রাকুল প্রীত সিং এবং দশম অবস্থানে রয়েছেন শোভিতা ধুলিপালা। 
 
আইএমডিবি’র শীর্ষ ১০ তারকার তালিকায় রাকুল প্রীত সিং এবং শোভিতা ধুলিপালার নাম এই প্রথম দেখা গেল।

বাংলাদেশ সময়: ১৮১০ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-05 18:12:16