bangla news

বিয়ের অনুষ্ঠান রাঙাবেন পূর্ণিমা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৫ ৫:১৯:০৮ পিএম
সংবাদ সম্মেলনে চিত্র নায়িকা দিলারা হানিফ পূর্ণিমাসহ অন্যরা। ছবি: জি এম মুজিবুর

সংবাদ সম্মেলনে চিত্র নায়িকা দিলারা হানিফ পূর্ণিমাসহ অন্যরা। ছবি: জি এম মুজিবুর

ঢাকা: বিয়ের অনুষ্ঠান আরও রাঙিয়ে দিতে ‘উৎসবে আয়োজনে’ নামে একটি ক্যাম্পেইন চালু করেছে দেশের জনপ্রিয় বেভারেজ ব্র্যান্ড ‘প্রাণ আপ’। এ ক্যাম্পেইন চলবে আগামী বছরের ৫ জানুয়ারি পর্যন্ত।  

বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) রাজধানীর বাড্ডায় প্রাণ গ্রুপের প্রধান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান প্রতিষ্ঠানটির কর্মকর্তারা। 

এ ক্যাম্পেইনের আওতায় তিনজন সৌভাগ্যবান ব্যক্তির বিয়ের অনুষ্ঠানে যাবেন জনপ্রিয় চিত্র নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা ও তরুণ অভিনেতা তামিম মৃধা।

সংবাদ সম্মেলনে প্রাণ আপের ব্র্যান্ড ম্যানেজার তন্ময় দাস বলেন, আগ্রহীরা নূন্যতম ২৫০ গ্রামের ৩০০ বোতল প্রাণ আপ অর্ডার করলেই আমরা বিশেষ প্যাক করে দেবো। অর্ডারের সময় বর, কনে নাম, অনুষ্ঠানের তারিখ, স্থান ও সময় উল্লেখ করে ৫ জানুয়ারির মধ্যে অর্ডার করতে হবে। অর্ডার করা যাবে প্রাণ আপের ফেসবুক পেজ (www.Facebook.com/pranupdrink), প্রাণের টোল ফ্রি নম্বর ০৮০০৭৭৭৭৭৭৭ ও ই কমার্স সাইট অথবা ডট কমের মাধ্যমে। 

তিনি আরও বলেন, ক্যাম্পেইন উপলক্ষে একটি মিউজিক ভিডিও দেওয়া আছে প্রাণ আপের ফেইসবুক পেজে। নায়িকা পূর্ণিমাকে বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ জানাতে আগ্রহীরা ওই মিউজিকের সঙ্গে তাদের বিয়ের অনুষ্ঠানের জন্য গ্রুপ নাচের মহড়ার ভিডিও ৫ জানুয়ারির মধ্যে পাঠিয়ে দিতে হবে। পূর্ণিমা সেখান থেকে সেরা তিনটি গ্রুপের সঙ্গে নাচবেন তাদের বিয়ের অনুষ্ঠানে। 

প্রাণ আপের হেড অব মার্কেটিং আতিকুর রহমান বলেন, যারা মার্চে বিয়ে করার পরিকল্পনা করছেন, তারাও সেই সুযোগ পাবেন। তবে অবশ্যই ৫ জানুয়ারির মধ্যে অর্ডার করতে হবে। 

নায়িকা পূর্ণিমা বলেন, এটা ইন্টারেস্টিং প্রোগ্রাম। এর মাধ্যমে প্রাণ আপের কথাগুলো তুলে ধরবো। যারা বিজয়ী হবেন, তাদের বিয়েতে গান করা হবে। 

তিনি আরও বলেন, বিয়ের অনুষ্ঠানকে ঘিরে প্রাণ আপের এ ব্যতিক্রম উদ্যোগ সত্যিই অসাধারণ। 

সংবাদ সম্মেলনে অভিনেতা তামিম মৃধা, প্রাণ-আরএফএল গ্রুপের এ জি এম জিয়াউল হক, তৌহিদুর রহমানসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
টিএম/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-05 17:19:08