ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

বিনোদন

ইউনিসেফের বিশেষ পুরস্কার পেলেন প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৯
ইউনিসেফের বিশেষ পুরস্কার পেলেন প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া প্রায় এক যুগ ধরে জাতিসংঘের শিশু তহবিলের (ইউনিসেফ) শুভেচ্ছা দূত হিসেবে কাজ করছেন। সংস্থাটির সঙ্গে শিশু অধিকার, নারী অধিকার এবং পরিবেশ সম্পর্কিত নানা কর্মকাণ্ডে তাকে অংশ নিতে দেখা গেছে।

সম্প্রতি শিশু অধিকার নিয়ে কাজ করার জন্য ইউনিসেফের বিশেষ সম্মাননা দেওয়া হয়েছে প্রিয়াঙ্কা চোপড়াকে। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ইউনিসেফ স্নোফ্লেক বলে তার কাজের জন্য ড্যানি কেই হিউম্যানিটারিয়ান অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়।

তখন সাবেক এই বিশ্ব সুন্দরীর সঙ্গে ছিলেন তার মা মধু চোপড়া।

বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) প্রিয়াঙ্কা অনুষ্ঠানের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন।  ক্যাপশনে লেখেন, ইউনিসেফের হয়ে যারা কাজ করছেন, তাদের অক্লান্ত পরিশ্রম এবং অটল প্রতিশ্রুতি আমাকে বিস্মিত করে। আমাকে এই যাত্রার অংশ করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জীবনের অন্যতম বড় প্রাপ্তি হচ্ছে আপনাদের শুভেচ্ছাদূত হিসাবে কাজ করার সুযোগ পাওয়া ।  

২০০৬ সালে প্রিয়াঙ্কা চোপড়া যখন শিশুদের অধিকার এবং কল্যাণে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ শুরু করেন। তখন থেকে ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী ইউনিসেফের সঙ্গে যুক্ত রয়েছেন।  

চলতি বছর সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়াকে সর্বশেষ হাজির হতে দেখা যায়। বর্তমানে নেটফ্লিক্সের সিনেমা ‘দ্য হোয়াইট টাইগার’র কাজে তিনি ব্যস্ত সময় পার করছেন। এতে তার বিপরীতে রয়েছেন রাজকুমার রাও।  

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa