bangla news

ক্রিকেটার মিতালি রাজের বায়োপিকে তাপসী পান্নু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৪ ৯:৫৪:২৪ পিএম
মিতালি রাজকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন তাপসী পান্নু

মিতালি রাজকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন তাপসী পান্নু

মঙ্গলবার (৩ ডিসেম্বর) ছিল ভারতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের জন্মদিন। আর সেই জন্মদিনেই আনুষ্ঠানিকভাবে ঘোষণা হলো, মিতালিকে নিয়ে নির্মিত হচ্ছে বায়োপিক ‘সাবাশ মিতু’। আর এতে মিতালির চরিত্রে অভিনয় করছেন তাপসী পান্নু।

মিতালি রাজের মতো ভারতের এক নম্বর ক্রিকেটারের চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে দারুণ উচ্ছ্বসিত তাপসী পান্নু। তিনি বলেন, সত্যি বলতে মিতালির মতো সফল, নামকরা এক ক্রিকেটারের চরিত্রে কাজ করার সুযোগ পেয়ে আমি নিজেকে ধন্য মনে করছি। শুধু তাই নয়, ওর মতো এক মহান ক্রিকেটারের চরিত্র করার প্রস্তাব পাওয়া মাত্র মনে মনে এখন থেকেই বেশ একটা চাপ অনুভব করছি। কারণ চরিত্রটার নাম যে মিতালি রাজ। ব্যাট-বল হাতে মাঠে যার সাফল্য দেখেছেন সকল ভারতবাসী, সেখানে পর্দায় তাকে ঠিকমতো ফুটিয়ে তোলাটা বেশ চ্যালেঞ্জিং।

শুধু এই কথাই নয়, মিতালি প্রসঙ্গে বলতে গিয়ে তাপসী আরও জানিয়েছেন, একজন ক্রিকেটার হিসেবেই যে শুধু মিতালি মাঠে ‘রাজ’ করেছেন তা নয়, একজন মহিলা হিসেবেও সত্য-আদর্শের সামনে দাঁড়াতে গিয়ে তিনি অত্যন্ত সাহসী, দৃঢ় মানসিকতার পরিচয় দিয়েছেন। ফলে মিতালি নামটা শুনলে আমার মনে ক্রিকেটারের পাশাপাশি তার ব্যক্তিত্বের ব্যাপারটাও ভেসে ওঠে। 

‘শাবাশ মিতু’ বায়োপিক পরিচালনা করতে চলেছেন নির্মাতা রাহুল ঢোলাকিয়া। এ প্রসঙ্গে তাপসী বলেন, একদিকে আমি এই প্রথম এমন এক ছবিতে কাজ করতে চলেছি যার পরিচালক রাহুল ঢোলাকিয়া। অন্যদিকে আবার চরিত্রটা মিতালির মতো এক নামকরা মহিলা ক্রিকেটারের। ফলে এই মুহূর্তে আমি বেশ রোমাঞ্চিত।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-04 21:54:24