ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মোমিন বিশ্বাসের কণ্ঠে ‘মহুয়া’ সিনেমার দুই গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৯ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৯
মোমিন বিশ্বাসের কণ্ঠে ‘মহুয়া’ সিনেমার দুই গান গান গাওয়া শেষে সেলফি তুলছেন মোমিন বিশ্বাস

অডিওর পাশাপাশি নিয়মিত প্লেব্যাক করছেন সংগীতশিল্পী মোমিন বিশ্বাস। এরই মধ্যে ৩৫টির মতো সিনেমায় গান করেছেন তিনি। সেই ধারাবাহিকতায় নতুন একটি সিনেমার দুটি গানে কণ্ঠ দিলেন এই গায়ক।

সোমবার (২ ডিসেম্বর) রাজধানীর মোহাম্মদপুরের একটি স্টুডিওতে ‘মহুয়া’ নামের একটি সিনেমার দুটি গানের কণ্ঠ দেন মোমিন বিশ্বাস। গান দুটির শিরোনাম ‘জীবন বীণা কারো’ ও ‘নেই মহুয়া’।

দুটি গানেরই কথা লিখেছেন সরদার জাহিদুল কবির। সুর-সংগীতায়োজনে রফিউজ্জামান শাওন।

দুটি গান প্রসঙ্গে মোমিন বিশ্বাস বলেন, ‘কথা, সুর ও সংগীত মিলিয়ে দুটি গানই বেশ ভালো হয়েছে। অবশ্য দুটিই আমার একক কণ্ঠে সিনেমাতে ব্যবহৃত হবে। গান দুটি গেয়ে বেশ ভালোলাগা কাজ করছে। কারণ আমি বিশ্বাস করি, সিনেমার গান গাওয়া যেকোনো শিল্পীর জন্যই অনেক বেশি সম্মানের। ‘মহুয়া’র দুটি গান নিয়ে আমি বেশ আশাবাদি। ’

এরই মধ্যে ‘মহুয়া’র শুটিং শুরু হয়েছে বলে মোমিন বিশ্বাস জানিয়েছেন। সিনেমাটি পরিচালনা করছেন শাঈম জাহাঙ্গীর। এটিই হতে যাচ্ছে তার প্রথম পূর্ণদৈর্ঘ্য সিনেমা। এর আগে তিনি বেশ কয়েকটি স্বল্পদৈর্ঘ্য সিনেমা বানিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।