ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ধারাবাহিকের শুটিংয়ে অস্ট্রেলিয়ায়…

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৯
ধারাবাহিকের শুটিংয়ে অস্ট্রেলিয়ায়… নির্জন-নাদিয়া

আকিদুল ইসলামের রচনায় নির্মাতা লিটু করিম নির্মাণ করছেন ধারাবাহিক নাটক ‘মন দরজা’। গত ২০ নভেম্বর ধারাবাহিকটির শুটিংয়ের উদ্দেশ্যে সুদূর অস্ট্রেলিয়ার সিডনিতে পাড়ি জমায় ‘মন দরজা’ টিম।

এই ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন নির্জন আজাদ, নাদিয়া, ঈশানা, শিরিন আলম, নিলয় আলমগীর, মাজনুন মিজান’সহ আরও অনেকে। বর্তমানে সিডনিতে ‘মন দরজা’র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন তারা।

এই ধারাবাহিকের গল্প প্রসঙ্গে অভিনতো নির্জন আজাদ বলেন, ‘এটি একটি মেঘা ধারাবাহিক। মূলত মুক্তিযুদ্ধের গল্প নিয়ে এটি নির্মিত হচ্ছে। প্রবাসীদের মধ্যে দেশপ্রেম ও মুক্তিযুদ্ধ নিয়ে যে তাড়না, সে বিষয়গুলো এতে তুলে ধরা হচ্ছে। এছাড়া সামাজিক মূল্যবোধ ও জীবনের প্রতিচ্ছবি উঠে আসবে এই ধারাবাহিকে। ’

নির্জন আজাদতিনি আরও বলেন, ‘১০৪ পর্বে ধারাবাহিকটির কাজ সম্পন্ন করার লক্ষ্যে শুটিং শুরু হলেও, পর্ব সংখ্যা আরও বাড়বে। নিঃসন্দেহে দারুণ গল্পের একটি ধারাবাহিক ‘মন দরজা’। আমি আশাবাদি, এটি প্রচারের পর দর্শকের মধ্যে বাড়তি ভালোলাগা তৈরি করবে। ’ 

নাটকটির প্রযোজনা করেছে ডোর বাংলা ফিল্ম অ্যাণ্ড মিডিয়া, ব্যবস্থাপনায় বাসভূমি।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।