ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বড় পরিচালকরা আমাকে সিনেমায় নেন না: অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৯
বড় পরিচালকরা আমাকে সিনেমায় নেন না: অক্ষয় কুমার

বর্তমানে বলিউডের অন্যতম সফল ও জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। ক্যারিয়ারের দারুণ সময় পার করছেন তিনি। চলতি বছর তার অভিনীত চারটি সিনেমা মুক্তি পেয়েছে। এর মধ্যে একটি বাদে সবগুলোই ব্যবসাসফল। এছাড়া নতুন সিনেমা ‘গুড নিউজ’ মুক্তি পেতে যাচ্ছে ২৭ ডিসেম্বর।

একের পর এক সফল সিনেমা উপহার দেওয়ার পরও অক্ষয় কুমারকে বলিউডের বড় পরিচালকরা তাদের সিনেমাতে নেন না। তাই এই তারকা প্রতিনিয়ত নতুন পরিচালকদের সঙ্গে কাজ করেন বলে জানিয়েছেন তিনি নিজেই।

সম্প্রতি ‘গুড নিউজ’ সিনেমার ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে অংশ নেন অক্ষয় কুমার। সেখানে তিনি বলেন, ‘আমি নতুন পরিচালকদের সঙ্গে কাজ করি কারণ, বড় পরিচালকরা আমাকে তাদের সিনেমায় নেন না। এটাই সত্যি। ’

‘যখন বড় মানুষেরা আপনাকে নিয়ে কাজ করবেন না, তখন আপনার নিজেকেই নিজের পথ খুঁজে নিতে হবে। আপনি যখন বড় প্রতিষ্ঠানের কাজ পাবেন না, তখন আপনাকে ছোট প্রতিষ্ঠানে কাজ শুরু করতে হবে। সেখান থেকে আপনাকে ঝাঁপ দিতে হবে। আপনি কেবল ঘরে বসে ভাবতে পারবেন না, এত দক্ষ হওয়া সত্ত্বেও আমাকে কেন কেউ কাজে নিচ্ছেন না। ’

‘গুড নিউজ’ সিনেমায় অক্ষয় কুমারকে কারিনা কাপুরের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। এর আগে তারা ‘এতরাজ’, ‘তাশান’, ‘কামবাখত ইশক’, ‘গাব্বার ইজ ব্যাক’র মতো অসংখ্য সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন। এতে আরও রয়েছেন দিলজিৎ দোশাঞ্জ ও কিয়ারা আদভানি। রাজ মেহতার পরিচালনায় সিনেমাটি করণ জোহরের সঙ্গে অক্ষয় নিজেও প্রযোজনা করেছেন।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।