ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চলচ্চিত্র পুরস্কারের অনুষ্ঠানে উপস্থাপক ফেরদৌস-পূর্ণিমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫২ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৯
চলচ্চিত্র পুরস্কারের অনুষ্ঠানে উপস্থাপক ফেরদৌস-পূর্ণিমা

প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে হাজির হতে যাচ্ছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। 

আগামী ৮ ডিসেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছে। সেখানে ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

জানা যায়, পুরস্কার প্রদান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপনা করতে দেখা যাবে ফেরদৌস ও পূর্ণিমাকে। এছাড়া এই অনুষ্ঠানে মো. খুরশীদ আলম, সামিনা চৌধুরী, মমতাজ, নকীব খান, ইমরান, কনা, সাব্বির, লিজা গান গাইবেন। নাচ পরিবেশন করবেন অপু বিশ্বাস, ববি, মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া, তমা মির্জা ও ওয়ার্দা রিহাব।

গত ৭ নভেম্বর একসঙ্গে ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। ২০১৭ সালে ‘গহীন বালুচর’ সিনেমার জন্য সেরা পরিচালকের পুরস্কার পেতে যাচ্ছেন বদরুল আনাম সৌদ এবং একই বছর সেরা চলচ্চিত্র হয়েছে ‘ঢাকা অ্যাটাক’। ২০১৮ সালে ‘জান্নাত’ সিনেমার জন্য সেরা পরিচালক হয়েছেন মোস্তাফিজুর রহমান মানিক এবং একই বছর সেরা চলচ্চিত্র হয়েছে ‘পুত্র’।

উপস্থাপনার পাশাপাশি ২০১৮ সালে ‘পুত্র’ সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতা প্রধান চরিত্রে পুরস্কার গ্রহণ করবেন ফেরদৌস আহমেদ।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।