bangla news

শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘ট্রাফিক সিগন্যাল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৩ ৪:৪৬:৫১ পিএম
রওনক-নাদিয়া

রওনক-নাদিয়া

রাজীব মনি দাসের রচনায় নির্মাতা ইকবাল মাহমুদ বাবলু পরিচালিত ধারাবাহিক নাটক ‘ট্রাফিক সিগন্যাল’।

নাটকের গল্পে দেখা যাবে, ট্রাফিক সিগন্যালের লাল-নীল-হলুদ; এই তিন বাতির মধ্যে লুকিয়ে আছে প্রত্যেকটি মানুষের জীবন। ব্যবসা করে অনেক টাকা উপার্জন করছে, হঠাৎ করে ব্যবসায় ধস বা লাল বাতি জ্বলে উঠে। প্রেমিক-প্রেমিকরা সিদ্ধান্তহীনতায় ভোগে তাদের ভালোবাসার পরিণতি কী হলুদ বাতির মতোই হবে! দীর্ঘদিন চাকরি না পাওয়া বেকার যুবকটি হঠাৎ একদিন একটি চাকরি পেয়ে যায়, আর তার জীবনে সবুজ বাতি জ্বলে উঠে। 

সমাজের ছদ্মবেশে থাকা ভদ্র লোকটি অন্ধকার জগৎ থেকে আয় করে কোটি কোটি টাকা। টাকার নেশা বড়ই অদ্ভুত নেশা, সেখানে স্ত্রী-সন্তানের কোনো মূল্য নেই। সংসার জীবনে ভালোবাসার মানুষটি অন্যের হাত ধরে চলে যায় বহুদূরে। সময়ের প্রেক্ষাপটে সবচেয়ে কাছের মানুষটিই হয়ে উঠে অপরিচিত। টাকাই যে মানুষের জীবনে সবকিছু না সেটা যখন বুঝতে পারে, তখন আর কোনো কিছু করার থাকে না। মানুষের জীবনে কখন উত্থান, কখন পতন ঘটবে- সেটা কেউ আগবাড়িয়ে বলতে পারে না। বলা না বলা গল্পগুলোর মধ্য দিয়ে মানুষ এগিয়ে যায় সামনের দিকে।

নাটকের বিভিন্ন চরিত্রে দেখা যাবে- আমিরুল হক চৌধুলী, শতাব্দী ওয়াদুদ, রওনক হাসান, আ.খ.ম হাসান, কচি খন্দকার, ফারুক আহমেদ, সিদ্দিকুর রহমান, মাহামুদুল ইসলাম মিঠু, আশিক চৌধুরী, শাহেদ শরীফ খান, শিশির আহমেদ, প্রাণ রায়, সাইদ বাবু, রেজাউর রহমান রিজভী, সাজু আহমেদ, কাজী উজ্জল, তারিক স্বপন, মিলন ভট্ট, ম.আ. সালাম, সোহান খান, জামাল রাজা, তমাল, সঞ্জীব আহমেদ, শামীম, যাদু ফরিদ, মীর সাখাওয়াত, শেখ বিপ্লব, চিত্রলেখা গুহ, শিরিন আলম, মনিরা মিঠু, নাদিয়া, জান্নাতুন নূর মুন, রোমানা স্বর্ণা, ইশানা, হুমাইরা হিমু, জেনি, সাইক আহমেদ, প্রমুখ।

নাটকটি প্রযোজনা করেছে ট্রাই-এঙ্গেল মিডিয়া। ধারাবাহিকের টাইটেল গানে কন্ঠ দিয়েছেন তাহসান। এর কথা লিখেছেন নাট্যকার রাজীব মনি দাস। গানটির সুর করেছেন যাদু রিছিল। কন্ঠ দেয়ার পাশাপাশি গানটির সংগীতায়োজন করেছেন তাহসান। 

আসছে শনিবার (৭ ডিসেম্বর) থেকে আরটিতে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ট্রাফিক সিগন্যাল’। নাটকটি প্রতি বৃহস্পতি, শুক্র ও শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-03 16:46:51