ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আসিফের সিনেমার প্রথম গান প্রকাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৯
আসিফের সিনেমার প্রথম গান প্রকাশ

সংগীতশিল্পী আসিফ আকবর অভিনীত দেশের প্রথম মিউজিক্যাল সিনেমা ‘গহীনের গান’ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ২০ ডিসেম্বর। এ উপলক্ষে প্রথমবারের মতো সিনেমাটির ভিডিও গান ইউটিউবে প্রকাশ পেয়েছে। 

‘এমনও বরষায়’ শিরোনামের গানটিতে দেখা দিলেন তমা মির্জা ও আমান রেজা। এই গানটিসহ আসিফ আকবরের গাওয়া ভিন্ন ভিন্ন বিষয়ের মোট ৯টি নতুন গান সিনেমাটিতে পাওয়া যাবে।

গানটি প্রকাশের আগে সোমবার (২ ডিসেম্বর) রাতে বাংলাঢোলের ফেসবুক পেইজ থেকে লাইভ ভিডিওতে উপস্থিত হন সিনেমাটির শিল্পী-কলাকুশলীরা। এতে অংশ নেন সিনেমাটির অভিনেতা ও কণ্ঠশিল্পী আসিফ আকবর, অভিনেত্রী তমা মির্জা, তানজিকা আমিন, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক তরুন মুন্সী, প্রযোজক এনামুল হক, সিনেমাটোগ্রাফার বিদ্রোহী দীপন এবং চিত্রনাট্যকার ও নির্মাতা সাদাত হোসাইন।  

লাইভে আসিফ আকবর বলেন, আমাদের সিনেমার গান প্রকাশ শুরু হলো। আমরা অবশ্যই আপনাদের ভালো রেসপন্সের জন্য অপেক্ষা করবো। আর ছবি সংক্রান্ত আপডেট নিয়ে আমরা প্রতিদিনই আপনাদের সামনে আসবো।

সিনেমাটির সবগুলো গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন তরুন মুন্সী। দু'টি গান লিখেছেন রাজীব আহমেদ আর একটি লিখেছেন পরিচালক নিজেই। ‘বন্ধু তোর খবর কি রে’ গানটির সুর করেছেন পল্লব স্যানাল ও সংগীত পরিচালনা করেছেন পার্থ মজুমদার।

**‘এমনও বরষায়’ গান

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad