ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

জন আব্রাহামের ‘অ্যাটাক’ আসছে আগামী বছর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৯
জন আব্রাহামের ‘অ্যাটাক’ আসছে আগামী বছর

নতুন সিনেমার ঘোষণা দিলেন বলিউড অভিনেতা জন আব্রাহাম। ‘অ্যাটাক’ নামের সিনেমাটি মুক্তি পাবে আগামী বছর ভারতের স্বাধীনতা দিবসে।

টুইটার পেজে ‘অ্যাটাক’র ফার্স্ট লুক প্রকাশ করে সিনেমাটির কথা ভক্তদের জানান জন আব্রাহাম। এতে জনকে বন্দুক হাতে অ্যাকশন লুকে পাওয়া গেছে।

   

সিনেমাটিতে জনের বিপরীতে অভিনয় করবেন অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ ও রাকুল প্রীত সিং। এটি পরিচালনা করবেন লাকশয় রাজ আনন্দ। যৌথভাবে প্রযোজনা করছে পেন স্টুডিওস, জেএ এন্টারটেইনমেন্ট এবং অজয় কাপুর।  

সিনেমাটি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে জন আব্রাহাম বলেন, আনন্দের সঙ্গে আমার নতুন সিনেমা ‘অ্যাটাক’র মুক্তির তারিখ জানাচ্ছি। আগামী ১৪ আগস্ট এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

জন আব্রাহামকে সর্বশেষ ‘পাগলপন্তি’ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। এতে তিনি সহশিল্পী হিসেবে পেয়েছেন অনিল কাপুর, ইলিয়েনা ডি’ক্রুজ, আরশাদ ওয়ার্সী, পুলকিত সম্রাট ও উর্বশি রাউটেলাকে। এছাড়া তিনি বর্তমানে ‘সত্যমেব জয়তে ২’ ও ‘মুম্বাই সাগা’র কাজে ব্যস্ত আছেন।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।