ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

স্বর্ণ মন্দিরে ‘লাল সিং চাড্ডা’ আমির খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৯
স্বর্ণ মন্দিরে ‘লাল সিং চাড্ডা’ আমির খান স্বর্ণমন্দিরে আমির খান

আমির খানের পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’র শুটিং চলছে অমৃতসরে। রোববার শুটিং শুরুর প্রাক্কালে শিখ ধর্মাবলম্বীদের পবিত্র তীর্থস্থান অমৃতসরের স্বর্ণ মন্দিরে যান বলিউডের এই তারকা অভিনেতা। তার এই অসাধারণ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয় ভক্তদের মাঝে।

এমনিতে আমির খানের ব্যস্ত শিডিউল থেকে একটুখানি সময় বের করা বেশ কঠিন। তার আগামী সিনেমার জন্য কাজ চলছে পুরোদমে।

একজন শিখ ধর্মাবলম্বীর চরিত্রে অভিনয় করছেন তিনি। অতএব চরিত্রটিকে আত্মস্থ করতে যা যা করা দরকার তার কোনকিছুতেই ঘাটতি রাখছেন না ‘লগান’খ্যাত এই তারকা।  

আমির খান এমনই একজন অভিনেতা যে, তিনি যখন যে চরিত্রে অভিনয় করেন, তখন সে চরিত্রের সঙ্গে একেবারে মিশে যান। তিনি নিজেই সেটা হয়ে ওঠেন। বলা যায়, এরপর তার আর অভিনয় করা লাগে না। শুধু ঘটনা পরম্পরায় এগিয়ে গেলেই একটি সুপারহিট সিনেমা তৈরি হয়ে যায়। যেমন, এই যে লাল সিং চাড্ডা রূপে যেন একেবারে শিখ হয়ে গেছেন আমির। তাই সিনেমার শুটিং শুরুর আগেই তিনি শিখ তীর্থস্থান অমৃতসরে ছুটে গেছেন প্রার্থনা করতে। প্রায় দশ মাস আগে থেকেই তিনি প্রস্তুতি শুরু করেছেন। কোন নকল গোঁফ-দাঁড়ির ধার ধারেননি তিনি। দীর্ঘ সময়ে সযত্নে প্রাকৃতিক গোঁফ-দাঁড়িতে সত্যিকারের লাল সিং চাড্ডা হয়ে উঠেছেন তিনি।  

স্বর্ণমন্দিরে আমির খান

আমিরের ভক্তদের এজন্য উচ্ছ্বাস ও গর্বের শেষ নেই। সাপ্তাহিক ছুটির দিন রোববার (০১ ডিসেম্বর) সকালে অমৃতসরের স্বর্ণমন্দিরে আমিরের ছবি নেটদুনিয়ায় শেয়ার হওয়ার পরপরই ভক্তদের মধ্যে তা ভাইরাল হয়ে পড়ে। ছবিটিতে আমির খান স্বর্ণ মন্দিরের সামনে করজোড়ে হাসিমুখে নিজেকে তুলে ধরেন। তার পরনে ছিল নেভি ব্লু টি-শার্ট ও জলপাই রঙের প্যান্ট। সেসঙ্গে শিখ রীতি অনুযায়ী মাথায় পরেছেন সাদা রঙের স্কার্ফ।  

৫৪ বছর বয়সী অভিনেতা আমির খান এখন ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিংয়ের জন্য অমৃতসরে রয়েছেন। তার সহ-অভিনেত্রী আছেন কারিনা কাপুর খান।

গতমাসে সিনেমাটিতে আমিরের চমকপ্রদ ফার্স্ট লুক প্রকাশ করার পরপরই দারুণ সাড়া পড়ে।  

‘লাল সিং চাডঢা’ সিনেমায় আমির খানের ফার্স্ট লুক

চলতি বছরের মার্চ মাসে নিজের জন্মদিনে আমির খান তার এই সিনেমার ঘোষণা দেন। সিনেমাটি ১৯৯৪ সালের বিখ্যাত হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’র রিমেক।  

‘সিক্রেট সুপারস্টার’খ্যাত চিত্রনির্মাতা অদ্বৈত চন্দন সিনেমাটি পরিচালনা করছেন। ‘লাল সিং চাড্ডা’ বড় পর্দায় মুক্তি পাবে ২০২০ সালের ২৫ ডিসেম্বর।  

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।