ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

বিনোদন

আফফান মিতুলের গল্পে তিন সিনেমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৯
আফফান মিতুলের গল্পে তিন সিনেমা আফফান মিতুল

নাটক-সিনেমায় অভিনয় করে এরই মধ্যে পরিচিতি পেয়েছেন আফফান মিতুল। ‘নিশ্চপ ভালোবাসা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় যাত্রা করেন এই অভিনেতা। বর্তমানে চলছে সিনেমাটির ডাবিংয়ের কাজ। এবার এই অভিনেতার গল্পে নির্মিত হতে যাচ্ছে তিনটি সিনেমা।

মিতুল জানালেন, তার কাহিনি অবলম্বনে নির্মিতব্য তিনটি সিনেমা মধ্যে এরই মধ্যে দুটির নাম চূড়ান্ত হয়েছে। এগুলো হচ্ছে ‘স্বপ্নের ফেরিওয়ালা’ এবং ‘মিস রিপোর্টার’।

এর মধ্যে ‘স্বপ্নের ফেরিওয়ালা’ সিনেমার কাহিনি-সংলাপ আর ‘মিস রিপোর্টার’ সিনেমার কাহিনি, সংলাপ এবং চিত্রনাট্য তৈরি করেছেন তিনি। সিনেমা দুটি নির্মাণ করবেন সায়মন তারিক। আরেকটি সিনেমার নাম এখনো ঠিক হয়নি। তবে সেটি নির্মাণ করবেন ‘ইন্দুবালা’র নির্মাতা জয় সরকার।

আফফান মিতুল বর্তমানে ছটকু আহমেদের সংলাপ, চিত্রনাট্যে আলাউদ্দিন সাজুর ‘সব সুখ তোর জন্য’ এবং আবু তাওহীদ হিরণের ‘আদম’ নামের দুইটি সিনেমায় অভিনয় করছেন নায়কের ভূমিকায়। এরই মধ্যে শেষ হয়েছে ‘আদম’ এবং ‘সব সুখ তোর জন্য’ সিনেমা দুটির প্রথম লটের শুটিং।

নতুন বছরের জানুয়ারিতে আজিম খানের ‘দুই মা’, সবুজ খানের ‘চন্ডিদাস রজকিনী’, কাশেম শিকদারের ‘নরসুন্দর’ প্রভৃতি সিনেমায় অভিনয় করবেন মিতুল।

এদিকে আফফান মিতুল অভিনীত ‘গন্তব্য’ ও ‘কাকতাড়ুয়া’ নামের দুটি সিনেমা বর্তমানে মুক্তির মিছিলে রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa