bangla news

আপত্তির মুখে সালমান খানের ‘দাবাং ৩’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-৩০ ২:০১:০৭ পিএম
‘দাবাং ৩’ সিনেমার এই গানের দৃশ্যে আপত্তি উঠেছে

‘দাবাং ৩’ সিনেমার এই গানের দৃশ্যে আপত্তি উঠেছে

সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘দাবাং ৩’ মুক্তি পাবে আর দু’সপ্তাহ পরেই। তবে এর মধ্যেই শোরগোল তুলেছে ভারতের একটি হিন্দু সংগঠন। সংগঠনটির দাবি, সিনেমার একটি গানে হিন্দুধর্মীয় অনুভূতিতে আঘাত করা হয়েছে।

হিন্দু জনজাগৃতি সমিতি নামের সংগঠনটির আপত্তির পর শুক্রবার টুইটারে #বয়কটদাবাং৩ ট্রেন্ড চলেছে ভারতে।

সিনেমাটির যে দৃশ্য নিয়ে প্রশ্ন উঠেছে সেটা হলো, ‘হুড় হুড় দাবাং’ গানের দৃশ্যে হিন্দু সাধুদের হাতে পশ্চিমা বাদ্যযন্ত্র তুলে দিয়ে ড্যান্স করানো হয়েছে। এ দেখেই চটেছেন সংগঠনটির কর্তারা।

সংগঠনটির মহারাষ্ট্র ও ছত্তিশগড় শাখা সিনেমাটি নিয়ে তাদের উদ্বেগ প্রকাশ করেছে এবং সেন্সর বোর্ডকে অনুরোধ করেছে দৃশ্যগুলো কর্তন করতে। তাদের দাবি, ‘এটা ধর্মীয় অনুভূতিতে আঘাত করে’। পশ্চিমা ঘরানার সংগীতের সঙ্গে সাধুদের নাচিয়ে এই দৃশ্যটিতে প্রভু রাম ও শিবকে অপমান করা হয়েছে বলে মনে করছেন তারা। 

গানটির আপত্তিকর দৃশ্য কর্তন না হওয়া পর্যন্ত সিনেমার বিরুদ্ধে প্রতিবাদ চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে সংগঠনটি। 

এ বিষয়ে সিনেমাটির নির্মাতারা চুপচাপ থাকলেও বসে নেই সালমান খানের অগণিত ভক্ত। তারাও ট্রেন্ড শুরু করেছেন #অ্যাওয়েটিংদাবাং৩। 

এদিকে ‘দাবাং’ ফ্রাঞ্চাইজির জনপ্রিয় পুলিশ অফিসার চুলবুল পাণ্ডে চরিত্রে সালমান খানকে আবারও বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে মুখিয়ে আছেন দর্শক। 

‘দাবাং ৩’ সিনেমায় যথারীতি সালমান খানের বিপরীতে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা। আরও আছেন আরবাজ খান, সুদীপ, মহেশ মঞ্জরেকর প্রমুখ। 

আসছে ডিসেম্বরের ২০ তারিখে সিনেমাটি মুক্তি পেতে চলেছে।

যে গানের দৃশ্যে আপত্তি উঠেছে:

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৯
এমকেআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-30 14:01:07