ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সুহানা ও আরিয়ানের প্রশংসায় পঞ্চমুখ অনন্যা পাণ্ডে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৯
সুহানা ও আরিয়ানের প্রশংসায় পঞ্চমুখ অনন্যা পাণ্ডে সুহানা, আরিয়ান ও অনন্যা পাণ্ডে

সদ্য অভিষিক্ত বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে বলেন, সুপারস্টার শাহরুখ খানের মেয়ে সুহানা ও ছেলে আরিয়ান খুবই মেধাবী। তারা নিশ্চিতভাবেই জীবনে অনেক বড় কিছু করবে।

২১ বছর বয়সী অভিনেত্রী অনন্যা পাণ্ডে সুহানা ও আরিয়ানের সঙ্গেই বেড়ে উঠেছেন। তবে তাদের মধ্যে অনন্যাই প্রথম বলিউডে অভিষিক্ত হয়েছেন চলতি বছরের শুরুতে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মধ্য দিয়ে।

 

আরিয়ান ও সুহানার সঙ্গে আড্ডায় অনন্যা

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনন্যা বলেন, সুহানা ও আমি একই স্কুলে ছিলাম। আমরা অভিনয় সম্পর্কিত অনেক কাজ একসঙ্গে করেছি। আমরা স্কুলের অনেক নাটকে অংশ নিতাম, আর সুহানাই সেখানে মূল ভূমিকায় থাকতেন। তিনি সত্যিই মেধাবী অভিনেত্রী।

‘আমরা দুজনেই নিউইয়র্ক ফিল্ম অ্যাকাডেমিতে গিয়েছিলাম। চলচ্চিত্র বিষয়ক একটি কোর্স আমরা একসঙ্গেই সম্পন্ন করেছি। এখন তিনি সেখানেই আছেন এবং অভিনয় করছেন। সুহানা খুবই প্রতিভাবান। শুধু অভিনয় নয়, তিনি দারুণ গান করেন ও নাচেন। সুহানার জন্য বড় অনেক কিছু অপেক্ষা করছে,’ যোগ করেন অনন্যা।

অনন্যা জানান, আরিয়ান পরিচালনার দিকেই মনোযোগী বেশি। কিন্তু ‘দ্য লায়ন কিং’ সিনেমার হিন্দি ভার্সনে কণ্ঠ দেওয়ার পর আশা করা যায়, তিনি অভিনয়ও করবেন একসময়।

অনন্যাকে খুব শিগগিরই দেখা যাবে ‘পতি পত্নী অউর ওহ’ সিনেমায়। এতে তার সঙ্গে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান ও ভূমি পেড়নেকর। সিনেমাটি আসছে ৬ ডিসেম্বর মুক্তি পাবে।  

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad