ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিনামূল্যে চক্ষুসেবা কার্যক্রমে নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
বিনামূল্যে চক্ষুসেবা কার্যক্রমে নুসরাত ফারিয়া

সম্প্রতি দীপঙ্কর দীপনের নতুন সিনেমা ‘অপারেশন সুন্দরবন’র সঙ্গে যুক্ত হয়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এতে তিনি চিত্রনায়ক সিয়াম আহমেদের বিপরীতে অভিনয় করবেন। শিগগির এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এছাড়া ১ ডিসেম্বর থেকে ইতালিতে নতুন আরেকটি সিনেমার শুটিংয়ে অংশ নিতে যাচ্ছেন এই অভিনেত্রী।

কাজের প্রচুর ব্যস্ততার মাঝেও একটি সামাজিক কর্মকাণ্ডে অংশ নিলেন ফারিয়া। বুধবার (২৭ নভেম্বর) রোটারী ক্লাব অব ঢাকা সেন্টালের আয়োজনে বিনামূল্যে চক্ষুসেবা কার্যক্রমে তাকে দেখা গেছে।

সে সময়কার কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমেও প্রকাশ করেছেন তিনি।  

ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত বীর প্রতীক লে. জেনা. এম. হারুন-অর-রশিদ উচ্চ বিদ্যালয়ে এ কার্যক্রমে ‘প্রেমী ও প্রেমী’খ্যাত তারকাকে অংশ নিতে দেখা যায়।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, দিনব্যাপী আমাদের স্কুলে বিনামূল্যে চক্ষুসেবার আয়োজন করা হয়েছে। এখানে সেবা নিতে অনেক মানুষ দূর-দূরান্ত থেকে ছুটে এসেছেন। আসলে এমন কার্যক্রম সবখানে হওয়া উচিৎ। ভবিষ্যতেও আমি এধরনের আরও সামাজিক কর্মকাণ্ডে অংশ নেব।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।