ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

বিনোদন

স্ত্রী তান্নাকে নিয়ে ধারাবাহিক নাটকে আগুন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
স্ত্রী তান্নাকে নিয়ে ধারাবাহিক নাটকে আগুন

১৯৯৭ সালে প্রয়াত খান আতাউর রহমান পরিচালিত ‘এখনো অনেক রাত’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিনয়ে অভিষেক ঘটে তার ছেলে আগুনের। এরপর আরও বেশকিছু সিনেমায় তাকে অভিনয় করতে দেখা গেছে। 

সর্বশেষ চলতি বছর অরুণ চৌধুরীর পরিচালিত ‘মায়াবতী’ সিনেমায় এই সংগীতশিল্পী হাজির হয়েছিলেন। এবার প্রথমবার স্ত্রী তান্নাকে নিয়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন আগুন।

তবে সিনেমা নয়, ধারাবাহিক নাটক ‘মিষ্টিপান’-এ তাদের একসঙ্গে পাওয়া যাবে।  

ফরিদুর রেজা সাগরের গল্পে নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সুমন ধর। ৬ পর্বের এই সিরিজে দেখা যাবে ঢাকা শহরের ইতিহাস ও ঐতিহ্য। তবে চারটি খুনের ঘটনা উদঘাটনের চেষ্টার মধ্য দিয়ে এগিয়েছে সিরিজের মূল গল্প।  

নির্মাতা সুমন ধর বলেন, আগুন ভাই এর আগে কয়েকটি নাটকে অভিনয় করলেও স্ত্রীকে নিয়ে এবারই প্রথম পর্দা ভাগ করলেন। কিছুদিন আগে নাটকটির শুটিং শেষ করেছি।

এতে অভিনেতা তারিক আনাম খানকে দেখা যাবে সিআইডি কর্মকর্তার চরিত্রে। আর সাদিয়া ইসলাম মৌ রয়েছেন নৃত্যশিল্পীর ভূমিকায়। টিভি সাংবাদিকের চরিত্রে রূপদান করেছেন তান্না খান। আগুন অভিনয় করেছেন মৌয়ের ছোটবেলার বাবার চরিত্রে। আরো রয়েছেন- এসএম মহসীন, খলিলুর রহমান কাদেরী ও নিশাত প্রিয়ম প্রমুখ।

শুক্রবার (২৯ নভেম্বর) থেকে সপ্তাহে দু’দিন রাত ৯টা ৩৫ মিনিটে চ্যানেল আইতে  ‘মিষ্টিপান’ ধারাবাহিকটি প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৪৩২ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa