ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

পোশাক বিতর্ক: বাণী কাপুরের বিরুদ্ধে থানায় অভিযোগ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
পোশাক বিতর্ক: বাণী কাপুরের বিরুদ্ধে থানায় অভিযোগ

কিছুদিন ধরেই বলিউড অভিনেত্রী বাণী কাপুরকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় বইছে। ‘হরে রাম’ লেখা একটি খোলামেলা টপ পরে ছবি তুলে তা প্রকাশ করাতেই তিনি এ বিতর্কের মুখে পড়েছেন।

এবার এ নিয়ে আইন ঝামেলায় জরালেন তিনি। রমা সাওয়ান্ত নামের ভারতের মুম্বাইয়ের এক বাসিন্দা বাণীর বিরুদ্ধে এন.এম. জোশি মার্গ পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছেন।

তার দাবি, এই তারকা ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছেন।  

রমা সাওয়ান্তা অভিযোগপত্রে বলেছেন, বাণী কাপুর যে পোশাকটি পরেছিলেন তাতে ‘শ্রী রাম’র নাম লেখা রয়েছে। তবে পোশাকটি ছিল আপত্তিকর এবং প্রায় অর্ধনগ্ন। এ ধরনের পোশাক পরা মানে ‘রাম’ নামের অপমান ও হিন্দু সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত করা।  

এদিকে বিতর্কের মুখে ও থানায় অভিযোগের পর বাণী কাপুর ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সরিয়ে ফেলেছেন। কিন্তু এ বিষয় নিয়ে তিনি মুখে কুলুপ এঁটেছেন।

বাণী কাপুরকে সবশেষ যশ রাজ ফিল্মসের ব্লকবাস্টার সিনেমা ‘ওয়ার’-এ অভিনয় করতে দেখা গেছে। এতে তিনি ঋত্বিক রোশন ও টাইগার শ্রফের সঙ্গে পর্দা ভাগ করেছেন।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।