ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাইকেল জ্যাকসনের জীবনী নিয়ে সিনেমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
মাইকেল জ্যাকসনের জীবনী নিয়ে সিনেমা মাইকেল জ্যাকসন

এবার ‘কিং অব পপ’ মাইকেল জ্যাকসনের জীবনী নিয়ে তৈরি হচ্ছে সিনেমা। এটি নির্মাণ করবেন ‘বোহেমিয়ান র‌্যাপসোডি’ সিনেমার প্রযোজক গ্রাহাম কিং। 

যুক্তরাষ্ট্রভিত্তিক একটি সংবাদ মাধ্যমের সূত্রে জানা গেছে, সিনেমাটির জন্য মাইকেল জ্যাকসনের জীবনের উপর চিত্রনাট্য তৈরি করবেন জন লোগান। তবে লোগান এর চিত্রনাট্য তৈরি করবেন কী না, তা তিনি নিশ্চিত করেননি।

এর আগে ওয়েড রবসন ও জিমি সেফচাক নামের দুই শিশুর যৌন হয়রানির বিষয় নিয়ে নির্মিত হয় তথ্যচিত্র ‘লিভিং নেভারল্যান্ড’। ইতোমধ্যে তথ্যচিত্রটি ব্যাপক সমালোচনার সৃষ্টি করেছে। এতে প্রকৃতপক্ষে দুই তরুণের চিন্তা-চেতনাকে অধিকতর গুরুত্ব দেওয়া হয়। অবশ্য এই তথ্যচিত্রকে মাইকেল জ্যাকসনের পরিবার কুরুচিপূর্ণ বলে উল্লেখ করেছে। আর দুই তরুণকে মিথ্যাবাদী বলে জানিয়েছে ধিক্কার।

জ্যাকসন পরিবারের দাবি, জ্যাকসন জীবিত থাকা অবস্থায় যৌন হয়রানি নিয়ে তাদের কোনো অভিযোগ ছিল না। মৃত্যুর পর জ্যাকসনের সম্মান ও খ্যাতিকে নষ্ট করতেই তারা এ ধরনের কাজে লিপ্ত হয়। এ কারণে তাদের বিরুদ্ধে মামলাও করা হয়, যেটি এখনো চলছে।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, নভেম্বর ২৪. ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।