ঢাকা, মঙ্গলবার, ৮ আষাঢ় ১৪২৮, ২২ জুন ২০২১, ১১ জিলকদ ১৪৪২

বিনোদন

জাপানে দাম্পত্য জীবনের এক দশক পালন শিল্পা-রাজের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৯
জাপানে দাম্পত্য জীবনের এক দশক পালন শিল্পা-রাজের শিল্পা শেঠি-রাজ কুন্দ্রা

দাম্পত্য জীবনের এক দশক পার করলেন শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা। বিবাহবার্ষিকীর ১০ বছর পালন করতে জাপানে পাড়ি দেন রাজ-শিল্পা দম্পতি। সেখানে গিয়েই পালন করলেন তাদের একসঙ্গে পথচলার এক দশক।

১০ বছরের বিবাহবার্ষিকী উপলক্ষে জাপানে গিয়ে একটি ভিডিয়ো শেয়ার করেন শিল্পা শেঠি। সেখানে ক্যামেরার সামনে টানা চুম্বন করতে দেখা যাচ্ছে রাজ-শিল্পাকে।

রাজ কুন্দ্রা এবং শিল্পা শেঠির সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।  

সম্প্রতি রাজ-শিল্পার ভালোবাসার গল্প প্রকাশ্যে আসে। যেখানে শিল্পা জানান, রাজ তাকে একটি রেস্তোরাঁয় বসিয়ে একেবারে রূপকথার গল্পের মতো বিয়ের প্রস্তাব দেন। ৫ ক্যারেটের হিরের আংটি দিয়ে শিল্পাকে বিয়ের প্রস্তাব দেন শিল্পপতি রাজ কুন্দ্রা। মূহুর্তেই অবাক হয়ে যান শিল্পা শেঠি। বিয়ের দিন আরও বড় আংটি শিল্পাকে পরিয়ে দেবেন বলে ওইদিন বলিউড অভিনেত্রীকে জানান রাজ।

শিল্পা শেঠি-রাজ কুন্দ্রা২০০৯ সালের ২২ নভেম্বর বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি এবং শিল্পপতি রাজ কুন্দ্রা দুইয়ে মিলে এক হয়। যে কারণে ২০১৯- এর ২২ নভেম্বর তাদের কাছে অন্যরকম আনন্দের। তাই একসঙ্গে এক দশক চলার আনন্দ ভাগাভাগি করতে নিজের শহর থেকে জাপানে গিয়ে বিশেষ এই দিনটি কাটাচ্ছেন শিল্পা শেঠি-রাজ কুন্দ্রা।

এদিকে দীর্ঘদিন পর আবার পর্দায় ফিরছেন শিল্পা শেঠি। বর্তমানে তিনি পরিচালক সাব্বির খানের ‘নিকম্মা’ সিনেমায় কাজ করছেন।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa