ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

হাসপাতালে কামাল হাসান, শুক্রবার অস্ত্রোপচার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৯
হাসপাতালে কামাল হাসান, শুক্রবার অস্ত্রোপচার

২০১৬ সালে ভারতের চেন্নাইয়ে নিজের অফিসের ছাদ থেকে প্রায় ১৮ ফুট নীচে পড়ে গিয়েছিলেন দক্ষিণের অভিনেতা ও রাজনীতিবিদ কামাল হাসান। তখন তার পা ভেঙে গেলে অস্ত্রোপচার করে সেখানে একটি ইমপ্ল্যান্ট লাগানো হয়।

এবার সেই ইমপ্ল্যান্টটি অস্ত্রোপচারে মাধ্যমে পা থেকে আবার বের করে আনা হবে। সে জন্যে কামাল হাসানকে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২২ নভেম্বর) তার পায়ে অস্ত্রোপচার চালানো হবে।

জানা যায়, নানা ব্যস্ততার কারণে এর আগে কয়েকবার অস্ত্রোপচারের সময় পিছিয়ে দিয়েছেন তিনি। কিন্তু এখন আর অপেক্ষা করার সময় নেই। তাই উপায় না দেখে বাধ্য হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে।

চলতি বছর কামাল হাসান অভিনয় জীবনের ৬০ বছরে পা দিয়েছেন। সম্প্রতি ভারতীয় সিনেমায় গুরুত্বপূর্ণ অবদানের জন্য তাকে সেঞ্চুরিয়ান ইউনিভার্সিটি অব টেকনোলজি অ্যান্ড ম্যানেজমেন্ট থেকে ডক্টরেট সম্মাননা প্রদান করা হয়েছে।  

বর্তমানে শংকর পরিচালিত ‘ইন্ডিয়ান ২’ সিনেমায় অভিনয় করছেন কামাল হাসান। এতে আরও রয়েছেন সিদ্ধার্থ, রাকুল প্রীত সিং, ববি সিমহা ও প্রিয়া ভবানী শংকর। কিছুদিন আগেই সিনেমাটির একটি অ্যাকশন দৃশ্যের শুটিং হয়, যার জন্য ব্যয় হয়েছিল প্রায় ৪০ কোটি রুপি।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।