ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গুরুতর অসুস্থ চিত্রপরিচালক সি বি জামান, হাসপাতালে ভর্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
গুরুতর অসুস্থ চিত্রপরিচালক সি বি জামান, হাসপাতালে ভর্তি

প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা সি. বি. জামান গুরুতর অসুস্থ। মঙ্গলবার (১৯ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে তাকে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) ভর্তি করা হয়েছে। উচ্চ রক্তচাপ ও রক্তে শর্করার মাত্রা কমে যাওয়ায় হাসপাতালটির স্ট্রোক সেন্টারে তার চিকিৎসা চলছে।

বর্তমানে ডা. ব্রিগে. জেনারেল (অব.) এ.বি.এম সাইদ হোসেন ও ডা. লে. কর্ণেল গোলাম কাওনাইনের তত্ত্বাবধানে রয়েছেন জামান।  

সি. বি. জামানের একমাত্র ছেলে সি. এফ. জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বাংলানিউজকে বলেন, আমাদের এক আত্মীয়র বাসায় দাওয়াতে গিয়ে বাবা হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তৎক্ষণাৎ তাকে  হাসপাতালে ভর্তি করে হয়েছে। এখন তার চিকিৎসা চলছে। সবার কাছে বাবার জন্য দোয়া চাইছি।

১৯৭৩ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত সি. বি. জামান সরাসরি চলচ্চিত্র পরিচালনার সঙ্গে যুক্ত ছিলেন। ‘ঝড়ের পাখি’, ‘উজান পাখি’, ‘পুরস্কার’, ‘কুসুম কলি’সহ বেশকিছু দর্শক নন্দিত চলচ্চিত্র তিনি নির্মাণ করেছেন।

চলতি বছর ৩০ বছরের বিরতি ভেঙে ‘অ্যাডভোকেট সুরাজ’ নামের নতুন একটি চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছেন প্রবীণ এই পরিচালক। চলচ্চিত্রটিতে বলিউডের পূজা চোপড়া, হলিউডের একজন অভিনেত্রীসহ প্রায় ৮ টি দেশের শিল্পী-কলাকুশলীরা কাজ করবেন বলে জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad