ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাকিব খানের কাছ থেকে কখনো সারপ্রাইজ পাননি বুবলী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
শাকিব খানের কাছ থেকে কখনো সারপ্রাইজ পাননি বুবলী

২০১৬ সালে শাকিব খানের বিপরীতে একসঙ্গে ‘বসগিরি’ ও ‘শুটার’ সিনেমার মধ্যে দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়িকা শবনম বুবলীর। এরপর এই নায়কের সঙ্গে জুটি বেঁধে একাধারে ‘রংবাজ’, ‘সুপারহিরো’, ‘চিটাগাংইয়া পোলা নোয়াখাইল্লা মাইয়া’, ‘মনের মতো মানুষ পাইলাম না’সহ মোট ১১টি সিনেমায় তাকে অভিনয় করতে দেখা গেছে।

নানা সময় শাকিব-বুবলীর প্রেমের গুঞ্জনও শোনা গেছে। তবে বরাবরই তারা বিষয়টি উড়িয়ে দিয়েছেন।

কাজ করতে গিয়ে নিজেদের মধ্যে ভালো বন্ধুত্ব তৈরি হয়েছে বলে জানিয়েছেন দু’জনই।  

বুধবার (২০ নভেম্বর) বুবলীর জন্মদিন। রাত ১২টায় পরিবারের সঙ্গে কেক কেটে দিনটি উদযাপন শুরু করেন এই তারকা। ভক্ত, সিনেমা ইন্ডাস্ট্রি বন্ধু কিংবা পরিচিত অনেকের কাছ থেকে প্রচুর শুভেচ্ছা পাচ্ছেন তিনি। তবে দুপুর পর্যন্ত তার ১১ সিনেমার নায়ক শাকিব খান তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাননি।
 
বুধবার দুপুরে বাংলানিউজকে বুবলী বলেন, ‘এখন পর্যন্ত ওনার (শাকিব খান) কাছ থেকে কোনো শুভেচ্ছাবার্তা পাইনি। তবে প্রতিটি বিশেষ দিনে, ঈদে বা জন্মদিনে আমাকে তিনি শুভেচ্ছা জানান। দিন তো এখনো বাকি আছে, পরে হয়তো জানাবেন। ’

বুবলীর কাছে জানতে চাওয়া হয় এখন পর্যন্ত শাকিব খানের কাছ থেকে কোনো সারপ্রাইজ পেয়েছেন কি-না? উত্তরে তিনি বলেন, ‘বিশেষ দিনগুলোতে অনেকে থাকে যারা মনে রাখেন বা সারপ্রাইজ দেন, আসলে উনি (শাকিব খান) তেমন না। একেক জনের তো একেক রকম বৈশিষ্ট্য থাকে, তবে সবসময় বিশেষ দিনগুলোতে তিনি আমাকে শুভকামনা জানান। ’

প্রথমবারের মতো শাকিব খান ছাড়া অন্য কোনো নায়কের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন বুবলী। সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ সিনেমায় তিনি নায়ক হিসেবে পাচ্ছেন চিত্রনায়ক নিরবকে।  

এ প্রসঙ্গে বুবলী বলেন, ‘আমি শুরু থেকেই বলেছি ভালো এবং মনের মতো কাজ হলে যেকোনো নায়কের বিপরীতে আমি অভিনয় করতে প্রস্তুত। ‘ক্যাসিনো’র সবকিছু পছন্দ হয়েছে বলে এর সঙ্গে যুক্ত হয়েছি। ভবিষ্যতেও অন্য নায়কদের সঙ্গে কাজ করতে আমার সমস্যা নেই। ’   

জন্মদিন পরিবারের সঙ্গে উদযাপন করার পাশাপাশি মসজিদে মিলাদ ও এতিমদের খাওয়ানো ব্যবস্থা করেছেন বুবলী। বিশেষ এই দিনে ভক্ত ও দর্শকসহ সবার কাছ দোয়াও চেয়েছেন তিনি।

চিত্রনায়িকা বুবলীর জন্ম ঢাকাতে। তার বাবা আবুল কাশেম ও মা জেসমিন আক্তারের চার সন্তানের মধ্যে তৃতীয় তিনি। বড় বোন নাজনীন মিমি একজন সঙ্গীতশিল্পী। মেজো বোন শারমিন সুইটি টেলিভিশনে সংবাদ পাঠিকা হিসেবে কাজ করছেন।

শৈশব থেকেই পড়াশোনায় মেধাবী বুবলীর প্রথম বিদ্যাপীঠ উদয়ন স্কুল অ্যান্ড কলেজ। তিনি এইচএসসি পাস করেন উত্তরা উইমেনস কলেজ থেকে। সেখান থেকেই অর্থনীতিতে অনার্স শেষ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ করছেন। সিনেমায় আসার আগে সংবাদ পাঠিকা হিসেবে অনেকদিন কাজ করেছেন বুবলী।  

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।