bangla news

পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে ‘একটি সিনেমার গল্প’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ৯:০১:১২ পিএম
ঋতুপর্ণা-শুভ

ঋতুপর্ণা-শুভ

চিত্রনায়ক আলমগীর পরিচালিত সিনেমা ‘একটি সিনেমার গল্প’। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি পাঁচটি শাখায় জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে। এবার দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতে মুক্তি পাচ্ছে এই সিনেমা।

হ্যাঁ, আগামী ২৯ নভেম্বর ভারতের পশ্চিবঙ্গের প্রেক্ষাগৃহে ‘একটি সিনেমার গল্প’ মুক্তি পাচ্ছে বলে এর নির্মাতা ও অভিনেতা আলমগীর নিশ্চিত করেছেন। সাফটা চুক্তির আওতায় সিনেমাটি কলকাতায় প্রেক্ষাগৃহে যাচ্ছে।

সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন বাংলাদেশর আরিফিন শুভ ও কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্ত। এছাড়াও অভিনয় করেন- চম্পা, সাবেরী আলম, জান্নাতুল ফেরদৌস পিয়া প্রমুখ। নির্মাণ ও অভিনয়ের পাশাপাশি এর চিত্রনাট্য করেছেন আলমগীর। ২০১৮ সালে ১৩ মুক্তিপ্রাপ্ত সিনেমাটি নির্মিত হয় আইকন এন্টারটেইনমেন্টের ব্যানারে।

সিনেমাটিতে সুর করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে নির্বাচিত হন কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা। এই সিনেমার মাধ্যমে সুরকার হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-19 21:01:12