bangla news

প্রেমের কথা স্বীকার করলেন জয়া আহসান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ৩:৪৮:৪০ পিএম
জয়া আহসান

জয়া আহসান

‘আমি প্রেম করছি। তিনি বাংলাদেশের, তবে সিনেমা ইন্ডাস্ট্রির কেউ নন। কিন্তু বিয়ের বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি।’

নিজের প্রেমের সম্পর্ক নিয়ে এভাবেই স্পষ্ট কথা বললেন বাংলাদেশ ও ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। 

সম্প্রতি একসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হন জয়া আহসান ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাদের প্রতীক্ষিত সিনেমা ‘রবিবার’ মুক্তি পেতে যাচ্ছেন ২৭ ডিসেম্বর। সাক্ষাৎকারে সিনেমাটির পাশাপাশি ব্যক্তিগত জীবনের নানা দিক নিয়ে কথা বলেছেন তারা।

এতে অতীত প্রেম নিয়ে প্রশ্ন করা হলে জয়া আহসান জানান, এক সময় তার একজনের সঙ্গে সম্পর্ক ছিল, যার প্রচুর অদ্ভুত সব উপহার দেওয়ার অভ্যাস ছিল। কখনো বোতলে ভরে সাগরের পানি, আবার কখনো পাখির বাসা থেকে পালক এনে জয়ার হাতে তুলে দিতেন তিনি। যা এই অভিনেত্রীর খুবই ভালো লাগত। তার দেওয়া একটি সেতার জয়া এখনো সযত্নে রেখে দিয়েছেন। তবে তার সঙ্গে এখন আর জয়ার যোগাযোগ নেই বলেও জানান তিনি।

এরপর কথার প্রসঙ্গে জয়াকে জিজ্ঞেস করা হয়, ‘এক তারকা থেকে জানা গেছে আপনি বাংলাদেশের একজনের সঙ্গে প্রেম করছেন এবং আগামী বছর বিয়ে করতে যাচ্ছেন?’

এর উত্তরে অবাক হয়ে জয়া বলেন, ‘ওহ! আমাকে নিয়ে এসব কথা কে বললেন?’

‘আপনি কি তাহলে এটিকে আরেকটি গুজব বলে উড়িয়ে দিচ্ছেন?’
প্রেমের কথা স্বীকার করে জয়া বলেন, ‘না। আমি প্রেম করছি। সে বাংলাদেশের, তবে সিনেমা ইন্ডাস্ট্রির কেউ নন। কিন্তু বিয়ের বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি।’

সম্প্রতি বাংলাদেশে মুক্তি পেয়েছে জয়া আহসানের কলকাতার সিনেমা ‘কণ্ঠ’। সাক্ষাৎকারে দুইটি সিনেমার নানাদিক তুলে ধরেন তিনি। 

কলকাতার পরিচালক অতনু ঘোষের ত্রয়ীর পরিকল্পনায় নির্মিত হয়েছে ‘রবিবার’। এর আগে ময়ূরাক্ষী ট্রিলজির বাকি দুই সিনেমা হচ্ছে- ‘ময়ূরাক্ষী’ ও ‘বিনি সুতোয়’। কিন্তু ‘বিনি সুতোয়’র আগেই মুক্তি পাচ্ছে ‘রবিবার’। রীতিবিরুদ্ধ একটি সম্পর্কের গল্প নিয়ে তৈরি হয়েছে এটি। এতে প্রসেনজিৎ অভিনয় করছেন অসীমাভর চরিত্রে, আর জয়াকে দেখা যাবে সায়নী রূপে।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-19 15:48:40