bangla news

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন নুসরাত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ১২:১৬:০৩ পিএম
নুসরাত জাহান

নুসরাত জাহান

শ্বাসকষ্টজনিত কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্চা কেন্দ্রে (আইসিইউ) তাকে চিকিৎসা নিতে হয়েছে। তবে তিনি এখন সুস্থ আছেন। একদিন পর বাসায় ফিরেছেন বসিরহাটের এ সংসদ সদস্য।

রোববার (১৭ নভেম্বর) রাতে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন নুসরাত। এরপর সোমবার (১৯ নভেম্বর) রাত ৮টার দিকে তিনি হাসপাতাল থেকে ছাড়া পান। 

তিনি পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যমকে বলেন, আমি ভালো আছি। কেউ চিন্তা করবেন না। 

নুসরাত জানান, তার অ্যাজমার সমস্যা অনেকদিনের। হঠাৎ তা প্রচণ্ড বেড়ে যায়। তাই হাসপাতালে যেতে হয়েছে। তবে এখন তিনি ভালো আছেন। বাড়ি ফিরে আবার কাজ শুরু করবেন।

আরও পড়ুন>> অভিনেত্রী নুসরাত জাহান আইসিইউতে

জানা যায়, রোববার নুসরাতের স্বামী নিখিল জৈনের জন্মদিন উপলক্ষে পার্টির আয়োজন করা হয়েছিল। হঠাৎ সেখানেই অসুস্থবোধ করলে দ্রুত নুসরাতকে হাসপাতালে ভর্তি করা হয়। তার সার্বক্ষণিক খোঁজ রাখেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

এদিকে গুঞ্জন ছড়ায়, অতিরিক্ত ঘুমের ঔষধ খেয়ে নুসরাত অসুস্থ হয়েছেন। কিন্তু প্রথম থেকেই তার পরিবারের সদস্যরা বিষয়টি সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন। 

২০১১ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ‘শত্রু’ সিনেমার মাধ্যমে টালিউডে পা রাখেন নুসরাত জাহান। এতে তিনি জিতের বিপরীতে অভিনয় করেন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। অভিনয় দক্ষতার গুণে তিনি জয় করে নিয়েছেন কোটি দর্শকের হৃদয়। একে একে অভিনয় করেছেন ‘খোকা ৪২০’, ‘খিলাড়ি’, ‘অ্যাকশন’, ‘জামাই ৪২০’, ‘ওয়ান’, ‘জুলফিকার’ ও ‘নাকাব’সহ বেশকিছু সিনেমায়।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-19 12:16:03