bangla news

‘গুড নিউজ’ নিয়ে হাজির অক্ষয়-কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ১০:৩৩:৫৫ এএম
'গুড নিউজ'র পোস্টার

'গুড নিউজ'র পোস্টার

বলিউড অভিনেতা অক্ষয় কুমারের বৃহস্পতি এখন তুঙ্গে। একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে দর্শক মাতিয়ে রাখছেন তিনি। ঐতিহাসিক, রোমান্টিক কিংবা কমেডি সব ধরনের গল্পে নিজেকে দারুণভাবে উপস্থাপন করে প্রশংসিত এই অভিনেতা। তবে এবার ভিন্ন রকম একটি গল্প নিয়ে হাজির হতে যাচ্ছেন ‘খিলাড়ি’।

২৭ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে অক্ষয় কুমার ও করিনা কাপুর খান জুটির সিনেমা ‘গুড নিউজ’। সিনেমাটির ট্রেলার নিয়ে হাজির হলেন তারা। যাতে কমেডির ছলে ভিন্ন রকম একটি গল্পের আভাস পাওয়া গেল।

সিনেমাটিতে স্বামী-স্ত্রী হয়েছেন অক্ষয়-কারিনা। ট্রেলারে দেখা যায়, সাধারণ দম্পতির মতোই তাদের জীবন। কিন্তু তারা চাইলেও কোনো কারণে সন্তান নিতে পারছেন না। তাই সমস্যা সমাধানের জন্য চিকিৎসকের দ্বারস্থ হন। তবে চিকিৎসক যে উপায় তাদের বললেন, তা করতে গিয়ে ঘটে বিপত্তি।

এর আগে ‘এতরাজ’, ‘তাশান’, ‘কমবখত ইশক’, ‘গাব্বার ইজ ব্যাক’র মতো অসংখ্য সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন অক্ষয় কুমার ও কারিনা কাপুর খান। করণ জোহর প্রযোজিত ‘গুড নিউজ’র মধ্য দিয়ে আরও একবার একসঙ্গে দেখা যাবে তাদের।

সিনেমাটি পরিচালনা করেছেন রাজ মেহেতা। অক্ষয় কুমার, করিনা কাপুর, দলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদবানী ছাড়াও অভিনয় করেছেন আদিল হুসেন, টিসকা চোপড়া, গুলশান গ্রোভার ও যুক্তামুখী।

**'গুড নিউজ'র ট্রেলার

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-19 10:33:55