bangla news

পথচারীদের সচেতন করছেন ইলিয়াস কাঞ্চন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৮ ৭:৫৭:৩২ পিএম
সড়কে মেয়র মো. আতিকুল ইসলামের সঙ্গে প্রচারাভিযান চালাচ্ছেন ইলিয়াস কাঞ্চন

সড়কে মেয়র মো. আতিকুল ইসলামের সঙ্গে প্রচারাভিযান চালাচ্ছেন ইলিয়াস কাঞ্চন

দীর্ঘ দিন ধরে নিরাপদ সড়কের জন্য কাজ করে যাচ্ছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। সড়ক নিরাপদ রাখতে নানা সময় বিভিন্ন কর্মসূচিতে তাকে অংশ নিতে দেখা যায়। এবার পথচারীদের সড়ক পারাপারে সচেতন করতে রাস্তায় নেমেছেন তিনি।

সোমবার (১৮ নভেম্বর) ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলামের সঙ্গে রাজধানীর মোহাম্মদপুরে বিভিন্ন সড়কে প্রচারাভিযান চালান ইলিয়াস কাঞ্চন। এ সময় তারা পথচারী ও চালকদের ট্রাফিক আইন মেনে চলার পরামর্শ দেন। সড়কের বিভিন্ন নিয়মকানুন তুলে ধরেন। 

এ প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন সংবাদমাধ্যমকে বলেন, এক সময় আমাদের দেশে সিনেমার জন্য প্রাতিষ্ঠানিক শিক্ষা ছিল না, এখন আছে। বিশ্ববিদ্যালয়ে এই বিষয়ে কোর্স চালু হয়েছে। আমাদের দেশে এখন ট্রাফিক ব্যবস্থাপনার জন্য প্রাতিষ্ঠানিক শিক্ষা চালু করতে হবে। তাহলেও এর উন্নতি ঘটবে।

সড়ক নিরাপদ রাখতে ও দুর্ঘটনামুক্ত নিরাপদ ভ্রমণের জন্য ‘নিরাপদ সড়ক চাই-নিসচা’ নামের  একটি সংগঠন প্রতিষ্ঠা করেন ইলিয়াস কাঞ্চন। প্রায় ২৫ বছর ধরে সড়ক নিরাপদ রাখতে সংগঠনটি নিয়ে কাজ করছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-18 19:57:32