bangla news

‘মারজাওয়া’র শুরুটা কেমন হলো?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৬ ৭:১৫:৪৯ পিএম
‘মারজাওয়া’র দৃশ্য

‘মারজাওয়া’র দৃশ্য

আয়ুষ্মান খুরানার ‘বালা’র সঙ্গে প্রতিযোগিতা এড়াতে এক সপ্তাহ পিছিয়ে মুক্তি দেওয়া হলো সিদ্ধার্থ-রিতেশ জুটির ‘মারজাওয়া’। শুক্রবার (১৫ নভেম্বর) সিনেমাটি ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

উদ্বোধনী দিনে সিনেমাটি ভালো ব্যবসা করেছে। বক্স অফিস থেকে আয় করে নিয়েছে ৭ কোটি ৩ লাখ রুপি। 

বলিউডের বাণিজ্যিক বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে জানান, ‘মারজাওয়া’ সম্মানজনকভাবে শুরুটা করেছে। ভালো সাড়া পাচ্ছে। প্রেক্ষাগৃহে ভালো যাচ্ছে। ধারাবাহিকতা বজায় থাকলে এটি দ্বিতীয় ও তৃতীয় দিনে দারুণ সাফল্য পাবে। প্রথম দিন সিনেমাটি ২ হাজার ৯২২ স্ক্রিন থেকে মোট আয় করেছে ৭ কোটি ৩ লাখ রুপি। 

‘এক ভিলেন’র পর এই সিনেমা দিয়ে আবারো পর্দায় একসঙ্গে হাজির হলেন সিদ্ধার্থ মালহোত্রা ও রিতেশ দেশমুখ। এতে নেতিবাচক চরিত্রে রয়েছেন রিতেশ দেশমুখ। যে কিনা নায়ক সিদ্ধার্থ মালহোত্রার নানাভাবে ক্ষতি করার চেষ্টা করেন। 

এতে সিদ্ধার্থের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন তারা সুতরিয়া। আরও রয়েছেন রাকুল প্রীত সিং। টি সিরিজ ও এমি এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘মারজাওয়া’ নিজের চিত্রনাট্যে পরিচালনা করেছেন মিলাপ জাভেরি। এর আগে তিনি ‘সত্যমেব জয়তে’ ও ‘মাস্তিজাদে’ নির্মাণ করে খ্যাতি পেয়েছেন। 

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-16 19:15:49