bangla news

‘জোকার’র নতুন রেকর্ড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৬ ৬:১৮:৪৯ পিএম
'জোকার' সিনেমার একটি দৃশ্য

'জোকার' সিনেমার একটি দৃশ্য

নিঃসন্দেহে চলতি বছরের আলোচিত ও অন্যতম ব্যবসাসফল হলিউড সিনেমা ‘জোকার’। এটি একের পর এক রেকর্ড গড়েই চলছে। এবার সিনেমাটি নতুন আরেকটি মাইলফলক অতিক্রম করলো। বিশ্বব্যাপী ১ বিলিয়ন মার্কিন ডলার আয় করেছে ‘জোকার’। এই প্রথম কোনো হলিউড ‘আর রেটেড’ সিনেমা দুনিয়া জুড়ে এত আয় করলো।

যুক্তরাষ্ট্রভিত্তিক একটি সংবাদমাধ্যম জানায়, ‘আকুয়াম্যান’, ‘দ্য ডার্ক নাইট রাইজেস’, ও ‘দ্য ডার্ক নাইট’র পর ‘জোকার’ চতুর্থ ডিসি কমিকস যা বক্স অফিসে এতটা সফল।

‘জোকার’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন ‘দ্য ব্যাটম্যান’র জনপ্রিয় সুপারভিলেন চরিত্রের জোয়াকুইন ফিনিক্স। এতে বর্ষীয়ান অভিনেতা রবার্ট ডি নিরোর সঙ্গে পর্দা ভাগ করেছেন কমেডিয়ান মার্ক ম্যারন। চলতি বছর ২ অক্টোবরে সিনেমাটি মুক্তি পায়।

পরিচালক টড ফিলিপস্ ‘জোকার’ সিনেমায় একজন ব্যর্থ ভাঁড়ের ব্যক্তিগত জীবন ফুটিয়ে তুলেছেন। যার মাধ্যমে তিনি মানসিকভাবে অসুস্থ একজন মানুষের চরিত্র বিশ্লেষণ করে তার উৎস অনুসন্ধান করেছেন। সে কেন মনস্তাত্ত্বিকভাবে অসুস্থ হলো, একজন মানুষ হিসেবে এই পরিস্থিতিতে সে কীভাবে সংগ্রাম করে, আর কীভাবে তার নৈতিক অধঃপতন হলো। 

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
জেআইএম/

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-16 18:18:49