bangla news

‘আনমনে’ নিয়ে এলেন তাহসান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৬ ১১:৪৬:৪৪ এএম
'আনমনে'র দৃশ্যে তাহসান খান

'আনমনে'র দৃশ্যে তাহসান খান

শ্রোতাদের জন্য নতুন গান নিয়ে হাজির হলেন সংগীতশিল্পী তাহসান খান। ‘আনমনে’ শিরোনামের গানটিতে তার সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন মালা।

শুক্রবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে প্রযোজনা প্রতিষ্ঠান সিলভার স্ক্রিনের পক্ষ থেকে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘সিলভার স্ক্রিন’ ইউটিউব চ্যানেল গানটি প্রকাশ করা হয়। 

‘আনমনে’ শিরোনামের এ গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি কথা ও সুর করেছেন মালা নিজেই। সংগীতপরিচালনা করেছেন সাকের রেজা। তানিম রহমান অংশুর নির্মাণে এর মিউজিক ভিডিওর মডেল হয়েছেন সাইফ সাইফুল ও রাজকুমারী রিয়া।

গানটি প্রসঙ্গে তাহসান বলেন, ‘পশ্চিমা মিউজিক ভিডিওর দেখা যায় সেগুলোতে কোনো গল্প থাকে না। শুধু অনুভব, রঙ ও আবেগ থাকে। আমার মনে হয় আমাদের এই গানটি ঠিক সেরকম কিছু হয়েছে। তার চেয়ে বড় কথা হচ্ছে আমরা যারা ইন্ডাস্ট্রিতে আছি তারা সবাই নিজেদের স্থান থেকে নিজেদের সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করি। আমার কাজ গান করা। আমি সেটার সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করি সব সময়।

শাহিন কবির, তানিম রহমান অংশু, তাহসান খান ও সাইফ সাইফুল

শাহিন কবির বলেন, আগে গান শোনা যেত কিন্তু দেখা যেত না। প্রযুক্তির এই যুগে গান শোনার সঙ্গে সঙ্গে দেখার ব্যবস্থাও হয়েছে। উন্নত দেশগুলোর মতো আমারাও কোনো অংশে পিছিয়ে থাকতে চাই না। তাই তো গান রেকর্ডিংয়ের পাশাপাশি সেটির দৃশ্য ধারণ করে শ্রোতা-দর্শকদের দেখার ব্যবস্থাও করা হয়। এই গানটি সবার মন ছুঁয়ে যাবে বলে আমার প্রত্যাশা।

সিলভার স্ক্রিন থেকে এর আগে ‘এইতো প্রেম’ ও  ‘প্রেম করবো তোমার সাথে’ সিনেমা নির্মাণ করা হয়েছে। শিগগিরই আরও কয়েকটি সিনেমার কাজ শুরু হবে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়।

**'আনমনে' মিউজিক ভিডিও

বাংলাদেশ সময়: ১১৪৪ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-16 11:46:44