ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

বিনোদন

বিয়ে করলেন সংগীতশিল্পী কিশোর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৫ ০৩:২৬:১০ পিএম
বিয়ে করলেন সংগীতশিল্পী কিশোর কিশোর-স্নিগ্ধা

জীবনের নতুন অধ্যায় শুরু করলেন ক্লোজআপ তারকা-সংগীতশিল্পী কিশোর। প্রেম কিংবা নিজের পছন্দে নয়, পারিবারিক পছন্দেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন এই গায়ক। কনে স্নিগ্ধা, তিনি মিডিয়ার সঙ্গে সংশ্লিষ্ট নন।

দুই পরিবারের উপস্থিতিতে বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দিবাগত রাতে রাজধানীর লেডিস ক্লাবে জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এতে দুই পরিবারের সদস্য ছাড়াও মিডিয়ার অনেকেই উপস্থিত হন।

এই তালিকায় রয়েছেন- তপন চৌধুরী, নকীব খান, সামিনা চৌধুরী, প্রিন্স মাহমুদ, রবি চৌধুরী, শওকত আলী ইমন, আসিফ আকবর, মাহমুদ জুয়েল, শফিক তুহিন, বালাম, কণা, জয় শাহরিয়ার, পারভেজ, ধ্রুব গুহ, জুয়েল মোর্শেদ’সহ ক্লোজআপ ও সেরাকণ্ঠ’র বেশ কিছু তারকা।

বিয়েতে উপস্থিত হওয়া অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নতুন জীবনের জন্য কিশোরকে শুভকামনা-অভিনন্দন জানান।

ওইদিন সন্ধ্যার পর থেকে সংগীত পরিবেশনার মধ্য দিয়ে বিয়ের উৎসব শুরু হলেও শুভলগ্ন অনুষ্ঠিত হয় মধ্যরাতের পর। কিশোর জানান, ১৮ নভেম্বর বিয়ের আরেকটি আনুষ্ঠানিকতা হবে তার জন্মস্থান চট্টগ্রামে। দাম্পত্য জীবনের জন্য সবার আশীবাদ কামনা করেন এই গায়ক।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa