bangla news

ডেঙ্গু আক্রান্ত সুশান্ত সিং রাজপুত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৪ ৪:২৮:০০ পিএম
সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুত

মাসখানেক আগে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘ছিছোড়ে’ মুক্তি পায়। সিনেমাটি বক্স অফিসে দারুণ ব্যবসা করে। এরপরই ঘোষণা দিয়ে ইউরোপ ভ্রমণে বেড়িয়ে পড়েন তিনি। সম্প্রতি সুশান্ত ভারত ফিরেছেন। কথা ছিল চলতি সপ্তাহে মধ্যপ্রাচ্য যাবেন তিনি। তবে সেটি আর হচ্ছে না।

ঘরে ফিরেই বেশ কিছুদিন অসুস্থ রয়েছেন সুশান্ত। পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসক জানিয়েছেন তিনি ডেঙ্গু আক্রান্ত। তাকে পুরোপুরি বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে। যার কারণে মধ্যপ্রাচ্য ভ্রমণটি বাতিল করেতে হয়েছে এই তারকাকে। সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন তিনি। আপাতত কোনো কাজও করছেন না।

‘ছিছোড়ে’ সিনেমায় সুশান্তের সহশিল্পী শ্রদ্ধা কাপুরও গত বছর ডেঙ্গুতে ভুগেছিলেন। পরে অবশ্য এই অভিনেত্রী খুব তাড়াতাড়ি সুস্থ হয় ওঠেন।

‘পিকে’খ্যাত অভিনেতাকে পরবর্তীতে দেখা যাবে মুকেশ ছাবরা পরিচালিত ‘দিল বেচারা’ সিনেমায়। এতে তার বিপরীতে রয়েছেন নবাগত অভিনেত্রী সঞ্জনা সাংঘি। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত হলিউড সিনেমা ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’র হিন্দি রিমেক এটি। ২৯ নভেম্বর এটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-14 16:28:00