bangla news

প্রথম বিবাহবার্ষিকীতে রণবীর-দীপিকার পূজা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৪ ১২:৩৭:০৯ পিএম
প্রথম বিবাহবার্ষিকীতে রণবীর-দীপিকা

প্রথম বিবাহবার্ষিকীতে রণবীর-দীপিকা

গত বছর অনেক গোপনীয়তার সঙ্গে বিয়ে করেন বলিউডের জনপ্রিয় দুই তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ১৪ ও ১৫ নভেম্বর দুই দিন ধরে চলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিয়ে এক বছর পূর্তি হলো এই তারকা দম্পতির।

নিজেদের প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করতে বৃহস্পতিবার সকালে রণবীর-দীপিকা ভারতের অন্ধ্রপ্রদেশ রাজ্যের তিরুপতিতে শ্রী ভেঙ্কটেশ্বর মন্দিরে পূজা দিয়েছেন। তাদের সঙ্গে পরিবারের সদস্যরাও ছিলেন। দু’জনই ভারতীয় পোশাকে সেখানে হাজির হন। রণবীর পরেছেন শেরওয়ানি আর দীপিকা গায়ে জড়িয়েছেন লাল শাড়ি।

মন্দিরে পূজা দেওয়ার পর পাপারাজ্জিদের ছবি তোলারও সুযোগ দেন রণবীর-দীপিকা। এছাড়া দীপিকা নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি শেয়ার করে ভক্তদের অগণিত শুভেচ্ছার জন্য ধন্যবাদ জানান। 

প্রথম বিবাহবার্ষিকীতে রণবীর-দীপিকা

বৃহস্পতিবার পদ্মাবতী মন্দিরেও পূজা দেবেন ‘দীপবীর’। এরপর সেখান থেকে শুক্রবার (১৫ নভেম্বর) তারা যাবেন অমৃতসরে। পরিবারের বাকি সদস্যেরাও তাদের সঙ্গে অমৃতসরের স্বর্ণমন্দিরে উপস্থিত হবেন। সেখানে বাকি অনুষ্ঠান শেষ করে সেদিনই তারা মুম্বাই ফিরবেন।

দীর্ঘ ৬ বছরের প্রেমের অবসান ঘটিয়ে গত বছর এক সুতোই বাঁধা পড়েন দীপিকা-রণবীর। ২০১৩ সালের শুরুর দিকে রণবীর প্রথম দীপিকাকে বিয়ের প্রস্তাব দেন। দীপিকা প্রেমে রাজি হওয়ার আগেই তাদের প্রেমের বিষয়টি নিয়ে বলিউডে গুঞ্জন শুরু হয়। সকল জল্পনার অবসান ঘটিয়ে চার বছর পর তারা গাঁটছড়া বাঁধেন।

২০১৮ সালের ১৪ নভেম্বর ইতালির লেক কোমোতে প্রথমে কঙ্কণি রীতিতে বিয়ে হয় তাদের। এরপর ১৫ নভেম্বর উত্তর ভারতীয় মতেও বিয়ে করেন তারা। খুব ঘনিষ্ঠ আত্মীয় বন্ধুদের নিয়েই ইতালিতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন এই ‘পদ্মাবত’ জুটি। পরে বেঙ্গালুরু, দিল্লি, মুম্বাই শহরে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-14 12:37:09