bangla news

স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে ‘চার্লিস অ্যাঞ্জেলস’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৪ ১১:২০:১৫ এএম
‘চার্লিস অ্যাঞ্জেলস’র একটি দৃশ্য

‘চার্লিস অ্যাঞ্জেলস’র একটি দৃশ্য

১৬ বছরের দীর্ঘ বিরতি ভেঙে আবারো বড় পর্দায় আসছে ‘চার্লিস অ্যাঞ্জেলস’। ১৫ নভেম্বর   আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে ‘চার্লিস অ্যাঞ্জেলস’র নতুন এই সিক্যুয়ালটি।

এবার দুর্ধর্ষ এই তিন সুন্দরীর ভূমিকায় অভিনয় করবেন ক্রিস্টেন স্টুয়ার্ট, নওমি স্কট ও এলা বালিন্সকা। এটি পরিচালনা করেছেন মেধাবী অভিনেত্রী ও পরিচালক এলিজাবেথ ব্যাংকস। 

এর আগে ২০০০ সালে ‘চার্লিস অ্যাঞ্জেলস’র প্রথম কিস্তিতে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন ড্রিউ ব্যারিমোর, ক্যামেরন ডিয়াজ ও লুসি লিউ। এখন এই তিন সুন্দরীর গায়ে পড়েছে বয়সের ছাপ। তাই তাদের স্থান দখল করেছেন এ সময়ের তারকারা। যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন জয় বসু ও পরিচালক এলিজাবেথ নিজেই। 

এলিজাবেথ বলেন, নারী চরিত্রকেও ক্ষমতা ও শক্তির উৎস হিসেবে দেখানো যেতে পারে, যা আমি সত্তরের দশকে ‘চার্লিস অ্যাঞ্জেলস’ টিভি সিরিজ দেখে শিখেছিলাম। আমি খুব রোমাঞ্চিত নতুন চার্লিস অ্যাঞ্জেলস’র সঙ্গে যুক্ত হতে পেরে। ক্রিস্টেন, নওমি ও এলার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সত্যিই দারুণ।

তিনি জানান, আসন্ন নতুন অ্যাকশনধর্মী সিনেমাটি চার্লিজ অ্যাঞ্জেলসের পুনরুজ্জীবনের গল্প নয়, বরং তা আগের দুটি সিনেমা ও টিভি সিরিজের কাহিনীর ধারাবাহিকতা ধরেই সামনে এগিয়ে যাবে। নতুন এ সিনেমায় দেখা যাবে এখন থেকে ৪০ বছর আগে তিনজন অ্যাঞ্জেলকে নিয়ে চার্লিজ যে টাউনসেন্ড এজেন্সি শুরু করেছিলেন, তা এখন বিশ্বব্যাপী গুপ্তচর কর্মসূচিতে রূপ নিয়েছে। চার্লিজ ও তার অ্যাঞ্জেলরা সবসময় ব্যক্তিগত ক্লায়েন্টদের নিরাপত্তা দিয়ে আসছেন ও তদন্ত করছেন। তাদের টাউনসেন্ড সংস্থা বিশ্বব্যাপী স্মার্ট, নির্ভীক ও প্রশিক্ষিত নারীদের দল গোটা বিশ্বেই ছড়িয়ে রয়েছে। পরামর্শদাতা বোসলের কথামতো বিশ্বের কঠিন মিশনগুলো সম্পন্ন করছে অ্যাঞ্জেলসের দল। 

এখানে বোসলের চরিত্র রূপদান করেছেন ব্যাংকস নিজেই। সিনেমাটি নিয়ে দারুণ আশাবাদী তিনি। দর্শকদের প্রত্যাশা পূরণের সব আয়োজনই আছে এতে। তাই দর্শকরা তাকে হতাশ করবেন না বলে বিশ্বাস তার।
১৯৭৬ থেকে ১৯৮১ সাল পর্যন্ত ‘চার্লিস অ্যাঞ্জেলস’ ছিল টেলিভিশনের জনপ্রিয় সিরিজ। ২০০০ সালে এটি বড় পর্দায় উঠে আসে। ২০০৩ সালে আসে সিক্যুয়েল ‘চার্লিস অ্যাঞ্জেলস: ফুল থ্রটল’। এবার আসছে এর তৃতীয় কিস্তি।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-14 11:20:15