bangla news

বিয়ে করেছেন গুলতেকিন খান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৪ ১:২২:০৬ এএম
সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ছবিটি ভাসছে

সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ছবিটি ভাসছে

ঢাকা: কবি গুলতেকিন খান বিয়ে করেছেন। বিভিন্ন মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন খবর ভাসছে।

গুলতেকিন দুই সপ্তাহ আগে অতিরিক্ত সচিব ও কবি আফতাব আহমেদকে বিয়ে করলেও খবরটি সামনে আসে বুধবার (১৩ নভেম্বর) রাতে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের দু’জনের ছবি পোস্ট দিয়ে অনেকেই বিষয়টি জানান দিচ্ছেন।

জানা গেছে, ঢাকায় ছোট পরিসরে গুলতেকিনের বাসায় তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পর গুলতেকিন আমেরিকায় চলে গেছেন। দুই সপ্তাহ পর ফিরে বন্ধু-বান্ধব সবাইকে আমন্ত্রণ জানিয়ে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান করবেন।

১৯৭৩ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রসায়নের তরুণ শিক্ষক হুমায়ূন আহমেদকে কিশোরী গুলতেকিন প্রেমে পড়ে বিয়ে করেছিলেন। তাদের বিচ্ছেদ হয় ২০০৩ সালে। তাদের ঘরে এক পুত্রসহ তিন কন্যা সন্তান রয়েছেন। ২০১২ সালে হুমায়ূন আহমেদ তুমুল জনপ্রিয়তা নিয়ে ক্যান্সারের সঙ্গে লড়াই করে ইন্তেকাল করেন। ২০০৫ সালে শাওনকে হুমায়ূন বিয়ে করলেও গুলতেকিন আর বিয়ে করেননি।

অপরদিকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব কবি আফতাব আহমেদের তার ব্যারিস্টার স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ ঘটে ১০ বছর আগে। তার একমাত্র সন্তান লন্ডনে লেখাপড়া করছেন।

বাংলাদেশ সময়: ০১২১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
এমএইচ/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-14 01:22:06